Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৫ জুলাই, ২০২৩

ইডির দপ্তরে চিঠি দিয়ে সময় চাইলেন সায়নী

 

Saini-asked-for-time

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচনের ফল ঘোষণার দিন পর্যন্ত এনফোর্সমেন্ট ডিরেক্টরের কাছে সময় চেয়ে নিলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়নী ঘোষ। এব্যাপারে তিনি ইতিমধ্যেই ইডির দপ্তরে চিঠি দিয়ে এই আবেদন রেখেছেন বলে জানালেন। 

সম্পত্তি সংক্রান্ত বিষয়ে ইতিমধ্যেই কলকাতায় ইডির দপ্তরে হাজিরা দেন সায়নী ঘোষ। ওই দিন তাঁকে প্রায় ১১ ঘন্টা ধরে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়। ইডির দপ্তরে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদের ঘটনায় রাজনৈতিক মহলে সোরগোল পড়ে যায়। আগামীদিন ফের ডাকা হবে বলেও ইডির পক্ষ থেকে সায়নীকে জানিয়ে দেওয়া হয়।

ভোটের মুখে তৃণমূল নেত্রী সায়নী ঘোষকে ইডি ডেকে পাঠানোয় রাজনৈতিক বিতর্ক শুরু হয়। বেশ কিছুটা অস্বস্তীতে পরতে হয় দলকে। এই পরিস্থিতিতে তাঁকে ভোট প্রচারে পাঠালে জনমানসে কেমন প্রতিক্রিয়া পড়বে, তা নিয়েও কিছুটা চিন্তিত ছিল দল।

ইতিমধ্যেই ফের ইডির পক্ষ থেকে সায়নীকে তলব করা হয়। তবে আপাতত তিনি ইডির দপ্তরে যেতে পারছেন না। পঞ্চায়েত নির্বাচনের ফলাফল ঘোষণা না হওয়া পর্যন্ত তিনি ইডির দপ্তরে যেতে পারছেন না বলে ইতিমধ্যেই ইডি কর্তৃপক্ষকে লিখিতভাবে জানিয়ে দিয়েছেন সায়নী। 

এই বিতর্কের মধ্যেই বর্ধমানের গলসিতে ভোট প্রচারের অঙ্গ হিসেবে র‌্যালিতে অংশ নিলেন সায়নী ঘোষ। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সায়নী জানান, 'ইডি ডেকেছিল। যা যা জিজ্ঞাসা করেছে, সবকিছুর উত্তর দিয়েছি। নথি যা চেয়েছিল পাঠিয়ে দিয়েছি। আপাতত ভোটের ফলাফল ঘোষণা পর্যন্ত সময় চেয়েছি। তারপর ডাকলে ফের যাব।'‌


: এই খবরের ভিডিও প্রতিবেদন দেখুন নিচের ইউটিউব লিঙ্কে :‌

এদিন গলসীতে হুড খোলা গাড়ির উপর কখনও বসে আবার কখনও দাঁড়িয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতিক্রিয়া বিনিময় করেন। মহিলা থেকে সাধরণ মানুষ অনেকেই তাঁর সঙ্গে হাত মেলান, ফুল ছড়িয়ে অভিনন্দন জানান।




 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন