Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ জুলাই, ২০২৩

ডেলিভারি বয়ের প্রেম প্রস্তাবে রেগে আগুন মহিলা ক্রেতা

 ‌

Delivery-boy-love-proposal

সমকালীন প্রতিবেদন : ‌প্রেম যে কোনো বাঁধন মানে না, তা বার বার প্রমাণ হয়েছে। আবার নতুন করে তা প্রমাণিত হলো। অনলাইনে খাবার অর্ডার করলে ক্রেতার ফোন নম্বর পৌঁছে যায় ডেলিভারি বয়ের কাছে। তিনিই ও প্রান্ত থেকে ফোন করে জানিয়ে দেন খাবার এসে গিয়েছে। 

কিন্তু এক ডেলিভারি বয় খাবার ডেলিভারি করতে গিয়ে ক্রেতাকে নিজের মনটিও দিয়ে বসলেন। প্রেমপ্রস্তাব পাঠালেন সেই ফোন নম্বরেই! ঘটনা উত্তরপ্রদেশের। কনিষ্কা নামের এক ইউজার টুইট করে গোটা ঘটনাটির বিবরণ দিয়েছেন। 

জানিয়েছেন, হোয়াটসঅ্যাপে কবীর নামের এক ডেলিভারি বয় তাঁকে কী কী মেসেজ করেছেন। এই ঘটনায় বেজায় চটেছেন তিনি। এই নিয়ে সমাজ মাধ্যমে প্রচুর সমালোচনা হয়েছে। চ্যাটটি প্রকাশ করে সেই ছবিই তুলে ধরেছেন তিনি। নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। 

কনিষ্কা দাবি করেছেন, এভাবে ডেলিভারি বয়রা যদি ফোন নম্বর নিয়ে তার অপব্যবহার করেন, তাহলে ক্রেতার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে যায়। গোটা বিষয়টি ভাইরাল হতেই ওই পিৎজা প্রস্তুতকারক সংস্থাটির উপর ক্ষোভ উগরে দেন অনেকেই। 

এমনকী ওই ডেলিভারি বয়ের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবিও তোলা হয়। নড়েচড়ে বসে উত্তরপ্রদেশ পুলিশও। তারা জানতে পারে, ওই ডেলিভারি বয় তরুণী ক্রেতাকে লিখেছিলেন, '‌দুঃখিত, আমার নাম কবীর। গতকাল আমি তোমাকে পিৎজা ডেলিভারি দিতে এসেছিলাম। আমার তোমাকে ভাল লেগেছে।'

কবীরের বিরুদ্ধে আইনি পদক্ষেপের সিদ্ধান্ত নিয়েছেন ওই তরুণী। পাশাপাশি পিৎজা সংস্থার তরফেও এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এখন দেখার, এই প্রেম নিবেদনের ফল কিভাবে ভোগ করতে হয় ওই ডেলিভারি বয়কে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন