Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩

পঞ্চায়েত নির্বাচনে অনিয়ম : গাইঘাটার বিডিওকে কালো গোলাপ, কালো মিষ্টি উপহার বিজেপির

 

BJP-gift-to-Gaighata-BDO

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত ভোটে ব্যাপক ছাপ্পা, রিগিং, সন্ত্রাস, কারচুপি করা হয়েছে। শাসক দলের নির্দেশে এই অন্যায় কাজের শরিক হয়েছে বিডিও। আর তারই প্রতিবাদে বিডিওকে উদ্দেশ্য করে 'চোর' স্লোগান দিয়ে, বিডিওর উদ্দেশ্যে কালো গোলাপ এবং কালো মিষ্টি তুলে দেওয়া হল। উত্তর ২৪ পরগনার গাইঘাটা বিডিও অফিসে এমন অভিনব প্রতিবাদ জানালো বিজেপি।

বিজেপির অভিযোগ, ভোটগ্রহণ থেকে ভোট গণনা– সব ক্ষেত্রেই বিডিও এবং পুলিশ আধিকারিকেরা তৃণমূলের হয়ে অন্যায় কাজ করেছেন। সাধারণ মানুষের গনতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছেন। আর তারই প্রতিবাদে এদিন উত্তর ২৪ পরগনার গাইঘাটা বিডিও অফিসের সামনে বিক্ষোভ দেখান বিজেপি নেতা, কর্মীরা।

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল অভিযোগ করেন, গণনার দিন গাইঘাটার বিডিও এবং গাইঘাটা পুলিশের নেতৃত্বে বিজেপি কর্মীদের গণনাকেন্দ্র থেকে মেরে বের করে দেওয়া হয়েছে। বিডিওর এই নিলজ্জ ভূমিকার জন্য তাকে কালো গোলাপ এবং কালো মিষ্টি উপহার দেওয়া হচ্ছে।

গাইঘাটার বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর বলেন, মানুষকে বলি দেওয়ার আগে যেমন তেল, সিঁদুর পরানো হয়, সেভাবে গাইঘাটার বিডিওর মতো রাজ্যে যেসব অসৎ প্রশাসনিক আধিকারিক আছেন, আগামী দিনে বিজেপি ক্ষমতায় এলে তাদেরকে সাধারণ মানুষ গণপিটুনি দিয়ে মারবে। তারই সূচনা হল কালো গোলাপ আর কালো মিষ্টি দিয়ে। 


: ‌এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

এদিন গাইঘাটার বিডিও সঞ্জয় সেনাপতিকে উদ্দেশ্য করে 'চোর বিডিও' ‌বলে স্লোগান দেন বিজেপি কর্মীরা। এরপর বিজেপির এক প্রতিনিধিদল বিডিওর ঘরে গেলে দেখা যায়, তিনি ঘর ছেড়ে চলে গেছেন। 

বিজেপির অভিযোগ, ভয় পেয়ে বিডিও অন্যত্র পালিয়ে গেছেন। অবশেষে গাইঘাটার বিডিও সঞ্জয় সেনাপতির উদ্দেশ্যে জয়েন্ট বিডিও কার্তিক রা‌য়ের হাতে গোপাল এবং মিষ্টি তুলে দেন বিজেপির প্রতিনিধিরা।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন