Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১১ জুন, ২০২৩

ঠাকুরবাড়ির গোলমালের জের গড়ালো হাসপাতালে, রাজ্য পুলিশ–কেন্দ্র বাহিনী হাতাহাতি

 

State-police-central-forces-clash

সমকালীন প্রতিবেদন : ‌ঠাকুরনগর ঠাকুরবাড়িতে অভিষেক ব্যানার্জীর পুজো দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে রবিবার উত্তেজনার সৃষ্টি হয়। ঠাকুরবাড়ির সেই গোলমালের রেশ গিয়ে পড়লো ঠাকুরনগর গ্রামীন হাসপাতালে। সেখানে চিকিৎসার জন্য যাওয়া কয়েকজন মতুয়া ভক্তদের উপর হামলা চালানোর ঘটনা ঘটে।

এই ঘটনাকে কেন্দ্র করে নতুন করে উত্তেজনার সৃষ্টি হয় হাসপাতাল চত্ত্বরে। পুলিশ সেখান থেকে বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে। তাদেরকে পুলিশের গাড়িতে তুলতে গেলে উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, বিজেপি বিধায়ক সুব্রত ঠাকুর ঘটনাস্থলে উপস্থিত হন।

এরপরই পরিস্থিতি আরও ঘোরালো হয়ে ওঠে। এরপর রাজ্য পুলিশ এবং কেন্দ্রীয় বাহিনীর মধ্যে হাতাহাতি শুরু হয়। একে অপরের দিকে তেড়ে যায়। ঘটনাস্থলে উপস্থিত বিধায়ক সুব্রত ঠাকুরকে পুলিশের উদ্দেশ্যে উত্তেজিত হয়ে কথা বলতে দেখা যায়।

বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া অভিযোগ করেন, ঠাকুরবাড়িতে গোলমালের জেরে আহত কয়েকজন মহিলা মতুয়া ভক্তকে চিকিৎসার জন্য তাঁর গাড়িতে করে ঠাকুরনগর গ্রামীন হাসপাতালে আনা হলে সেখানে গুন্ডা বাহিনী তাঁকে এবং আহত মহিলা ভক্তদের উপর ফের হামলা চালায়।

কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর অভিযোগ করেন, তৃণমূল নেতারা গুন্ডা নিয়ে ঠাকুরবাড়িতে হাজির হয়েছিল। তারা মতুয়া ভক্তদের উপর হামলা চালায়। তাদেরকে চিকিৎসার জন্য ঠাকুরনগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেও হামলা চালানো হয়। এদিনের ঘটনায় পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন