Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৮ জুন, ২০২৩

‌তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি

Shots-targeting-TMC-workers

সমকালীন প্রতিবেদন : ‌পঞ্চায়েত নির্বাচনের দিন যত এগিয়ে আসছে, ততই যেন উত্তপ্ত হয়ে উঠছে বাংলা। এবার দক্ষিণ ২৪ পরগনার গোসাবা। তৃণমূল কর্মীকে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ আর এসপির বিরুদ্ধে। গুলিবিদ্ধ হয়েছেন এক বাম কর্মীও। এই ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। 

পুলিশের তৎপরতায় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩ টি আগ্নেয়াস্ত্র এবং ৩০ টি বোমা। গোসাবা বিধানসভার মধ্যে সবথেকে উত্তেজনাপ্রবণ এলাকা বলে পরিচিত পাঠানখালি গ্রাম পঞ্চায়েত। কয়েকদিন আগেই ওই গ্রাম পঞ্চায়েত এলাকায় আরএসপি এবং তৃণমূলের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছিল। সেই সংঘর্ষের রেশ এখনো অব্যাহত।

কখনো মুর্শিদাবাদ, কখনো দিনাজপুর, আবার কখনো দক্ষিণ ২৪ পরগনা। ভোটকে কেন্দ্র করে রক্ত ঝরেই চলেছে। দিনাজপুরের পরে আবার গোসবায়। এবার পাঠানখালির বটতলিতে আবারও গুলি চালানোর অভিযোগ উঠলো। এদিনের ঘটনায় গুলিবিদ্ধ হয়েছে সাইফুল মোল্লা নামে এক ব্যক্তি। 

সাইফুলের আঙুলে গুলি লেগেছে। চিকিৎসার জন্য তাকে প্রথমে গোসাবা ব্লক গ্রামীণ হাসপাতালে ভর্তি করতে হয়। পরে তাকে ক্যানিং মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করতে হয়েছে। বটতলিতে এদিন গুলি চালানোর মতো গুরুতর অভিযোগ উঠেছে আরএসপির বিরুদ্ধে। 

গোসাবার তৃণমূল নেতৃত্বের অভিযোগ, তৃণমূলের পাঠানখালি অঞ্চল সভাপতি সুবিদ আলী ঢালির ঘনিষ্ঠ তথা ৪৪ নম্বর বুথ তৃণমূল কংগ্রেস সহ সভাপতি আলাউদ্দিন মোল্লাকে লক্ষ্য করেই গুলি চালানো হয়েছে। কোনওরকমে প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। 

এদিকে, এই ঘটনার পর হামলাকারীদেরকে ধরে ফেলে জনতা। সেই ঘটনার খবর পেয়ে গোসাবা থানার পুলিশ বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে মোট ৭ জনকে গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে তিনটি আগ্নেয়াস্ত্র। প্রশ্ন থেকেই যাচ্ছে, এত বিপুল অস্ত্র কিভাবে মজুদ থাকে দুষ্কৃতীদের হাতে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন