Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২ জুন, ২০২৩

সোনার দোকানে চুরি, ‌ক্রেতা সেজে ঢুকেছিল দুষ্কৃতীরা

 

Robbery-in-gold-shop

সমকালীন প্রতিবেদন : ‌ক্রেতা সেজে সোনার দোকানে চুরির ঘটনা ঘটালো দুই যুবক। গোটা ঘটনাটি সিসিটিভির ফুটেজে ধরা পরেছে। আর সেই ছবি দেখে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। চাঞ্চল্যকর এই চুরির ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকায়।  

হাবড়া থানার বিশ্বাসহাটি বাজারের একটি সোনার দোকানে গয়না কেনার নাম করে দোকানের ভেতরে ঢোকে দুই যুবক। একটি গয়নাও কেনে। দোকানের কর্মচারীকে সরিয়ে দেওয়ার জন্য কায়দা করে নিজেদের গলার একটি চেন পালিশ করতে পাঠায়।

সেইসময় দোকানের মালিক একাই ছিলেন। এই সুযোগকে কাজে লাগিয়ে নানা জিনিস দেখার ফাঁকেই সোনার চেন ভর্তি একটি ছোট ব্যাগ নিয়ে মুহূর্তের মধ্যে দোকান থেকে বেরিয়ে যায় ওই দুই দুষ্কৃতী। কয়েক সেকেন্ডের মধ্যে এমন ঘটনা ঘটে যায়। কিছু বুঝে ওঠার আগেই নাগালের বাইরে চলে যায় দুষ্কৃতীরা।

দোকান মালিক জানিয়েছেন, প্রায় ৭০ থেকে ৮০ গ্রাম সোনা চুরি গেছে। বাজারমূল্য প্রায় ১০ লক্ষ টাকা। দুষ্কৃতীরা বাংলা এবং ভাঙা হিন্দিতে কথা বলছিল। চুরির গোটা ঘটনাটি সিসি ক্যামেরায় ধরা পরেছে। সেখানে কিভাবে এই চুরির ঘটনা ঘটানো হয়েছে, তা স্পষ্ট ধরা পরেছে।

জানা গেছে, ওই দোকানে চুরির ঘটনা ঘটানোর আগে আরও দুটি দোকানে ঢুকেছিল ওই দুই দুষ্কৃতী। সেখানে সম্ভবত চুরি করার সুযোগ পায় নি তারা।শেষপর্যন্ত তিন নম্বর দোকানে গিয়ে তাদের উদ্দেশ্য সাধন হয়।

চুরির ঘটনার খবর পেয়ে তদন্তে আসে হাবড়া থানার পুলিশ। দোকানের সিসি ক্যামেরার ফুটেজ দেখে দুষ্কৃতীদের সনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। চুরির খবর ছড়িয়ে পরতেই স্থানীয়রা ভিড় জমান দোকানের সামনে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন