Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৭ জুন, ২০২৩

বাগদায় বিজেপিতে ভাঙন, বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ পঞ্চায়েত সমিতির সদস্যের

Leave-BJP-and-join-Trinamool

সমকালীন প্রতিবেদন : ‌দিন কয়েক পরেই পঞ্চায়েত নির্বাচন। আর এই নির্বাচনের মুখে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন উত্তর ২৪ পরগনার বাগদা পঞ্চায়েত সমিতির এক বিজেপি সদস্য। তাঁর সঙ্গে যোগ দিলেন আরও ৭০ টি বিজেপি কর্মী, সমর্থকের পরিবার। 

দলত্যাগী ওই বিজেপি নেতার নাম হারাধন বাগ। তিনি বাগদা পঞ্চায়েত সমিতির সিন্দ্রানী অঞ্চলের ৩ নম্বর আসন থেকে জয়ী বিজেপি সদস্য। বাড়ি বাগদার পারমাদন এলাকায়। শনিবার সন্ধেয় তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে উপস্থিত হয়েছিলেন দলত্যাগীরা।

এদিন তাঁর এবং তাঁর সঙ্গে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করা বিজেপি কর্মী, সমর্থকদের হাতে তৃণমূলের পতাকা তুলে দেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি তথা বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। 

বিশ্বজিৎ দাস বলেন, বেশ কিছুদিন ধরেই হারাধন বাগ তাঁর সঙ্গে যোগাযোগ করে তৃণমূলে যোগদানের ইচ্ছাপ্রকাশ করছিলেন। তাঁর মতো একজন শিক্ষিত রাজনৈতিক কর্মীকে যোগ্য সম্মান দিয়ে দলের কাজে লাগানো হবে।

দলত্যাগ প্রসঙ্গে হারাধন বাগ অভিযোগ করেন, বিজেপি একটি উশৃঙ্খল দল। এই দল সাধরণ মানুষের কথা ভাবে না। সেই দলে সাধারণ মানুষের জন্য কাজ করা অসম্ভব হয়ে পরছিল। তাই তৃণমূলের উন্নয়নমূলক কাজে সামিল হতে দলত্যাগের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তৃণমূল নেতৃত্ব মনে করছে, হারাধন বাগের মতো রাজনৈতিক কর্মী তাদের দলে যোগদান করায় পঞ্চায়েত নির্বাচনের মুখে বাগদা এলাকায় দল রাজনৈতিকভাবে শক্তিশালী হল। হারাধন বাগ সহ এদিন আর যারা যারা তৃণমূলে যোগদান করলেন, তাদেরকে পঞ্চায়েত নির্বাচনে বিশেষভাবে কাজে চালাতে চায় তৃণমূল।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন