Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

মহিলার গলায় ব্লেড হামলা, ধৃত যুবক

 ‌

Blade-attack-on-woman

সমকালীন প্রতিবেদন : ‌ধারের টাকা চাওয়ায় এক মহিলার গলায় ধারালো ব্লেড দিয়ে আঘাত করে খুনের চেষ্টা করল এক যুবক। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর ২৪ পরগনা জেলার গোবরডাঙা থানার মছলন্দপুর রামকৃষ্ণ পাঠাগারের বাইপাস সংলগ্ন এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।  

পুলিশ সূত্রে জানা গেছে, এক বছর আগে মছলন্দপুর লক্ষীপুর মাঠপাড়া এলাকার বাসিন্দা বাসন্তী দাসের দিদির কাছ থেকে প্রায় দেড় লক্ষ টাকা ধার হিসাবে নেয় জয়ন্ত দালাল নামে এক ব্যক্তি। এই টাকা বাসন্তীর দিদি চাইতে গেলে তাকে দিনের পর দিন ফেরত পাঠাতো জয়ন্ত। 

দিদির টাকা উদ্ধার করার জন্য বাসন্তী দাস জয়ন্ত দালালের কাছে টাকা চাইতে গেলে জয়ন্ত তাঁকে অকথ্য ভাষায় কথা বলে খুনের হুমকি দিতে থাকে বলে অভিযোগ। গতকাল রাত আটটা নাগাদ রামকৃষ্ণ পাঠাগার হয়ে বাড়ির দিকে যাচ্ছিলেন বাসন্তী। আর তখনই ধারালো ব্লেড নিয়ে বাসন্তীদেবীর উপর চড়াও হয় জয়ন্ত। 

জয়ন্ত ওই মহিলাকে ধারালো ব্লেড দিয়ে গলায় একাধিকবার আঘাত করে পালিয়ে যায়। এই ঘটনায় নিজেকে বাঁচাতে বাসন্তী দাস চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে দেখেন যে, রক্তাক্ত অবস্থায় বাসন্তীদেবী রাস্তায় পড়ে রয়েছেন।

এরপর এলাকার লোকজনই গুরুতর আহত বাসন্তীদেবীকে স্থানীয় বাউগাছি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। পরে মছলন্দপুর তদন্ত কেন্দ্রে জয়ন্ত দালালের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন বাসন্তীদেবী। 

সেই অভিযোগের ভিত্তিতে আজ সকালে মছলন্দরের তিনামতলা এলাকা থেকে জয়ন্তকে গ্রেপ্তার করে পুলিশ। জয়ন্তর বাড়ি বাদুড়িয়া থানার চাঁতরা এলাকায়।ধৃতকে এদিনই বারাসত আদালতে তোলা হয়।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন