Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২ জুন, ২০২৩

বনগাঁয় বাইক–ট্রাক মুখোমুখি সংঘর্ষ, মৃত ১, আহত ১

 

Bike-truck-head-on-collision

সমকালীন প্রতিবেদন :‌ ট্রাক এবং মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক বাইক আরোহীর। গুরুতর জখম হয়েছেন বাইকের আর এক আরোহী। তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটেছে বনগাঁ শহরে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন রাত সাড়ে ১২ টা নাগাদ বনগাঁর ত্রিকোন পার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে। দুজন বাইক আরোহী টাউন হল মোড়ের দিক থেকে মতিগঞ্জের দিকে যাচ্ছিলেন। উল্টোদিক থেকে একটি ট্রাক আসছিল।

দুটি গাড়িরই যথেষ্ট গতি ছিল। আর এই অবস্থায় মুখোমুখি সংঘর্ষ হয় বাইক এবং ট্রাকের। প্রচন্ড ধাক্কায় বাইক থেকে ছিটকে পড়েন দুই বাইক আরোহীই। বিকট শব্দ শুনে ছুটে আসেন আশপাশের লোকেরা। খবর পেয়ে পুলিশ এসে আহতদেরকে বনগাঁ হাসপাতালে নিয়ে যায়।

চিকিৎসকেরা তাঁদের শারীরিক পরীক্ষা করে আহতদের মধ্যে সুনীত বসাক (‌২০)‌ কে মৃত বলে ঘোষণা করেন। অপর আহত যুবক দেবব্রত চৌধুরীর শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দুই যুবকের বাড়িই বনগাঁর শিমুলতলা এলাকায়।

দুর্ঘটনার খবর পেয়ে রাতেই বনগাঁ হাসপাতালে ছুটে যান বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। তিনি আহত এবং নিহত যুবকের পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এই দুর্ঘটনা সম্পর্কে এদিন পুরপ্রধান বলেন, রাতেরবেলা একশ্রেণীর বাইক চালকেরা বেপরোয়াভাবে বাইক চালাচ্ছে।

অন্যদিকে, পেট্রাপোলগামী ট্রাকগুলিও কোনওরকম নিয়ম না মেনে নিজেদের ইচ্ছেমতো রাতের বেলা চলাচল করছে। যার কারণে এমন দুর্ঘটনা প্রায়ই ঘটছে। এব্যাপারে পুলিশকে বিশেষ কিছু নিয়ম চালু করার জন্য পুরসভার পক্ষ থেকে বলা হয়েছে। নিয়ন্ত্রণহীন বাইক আরোহীদের বিরুদ্ধেও কড়া পদক্ষেপ করার জন্য পুলিশকে বলা হয়েছে বলে পুরপ্রধান জানান। 



 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন