Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৮ জুন, ২০২৩

থানার ভেতরে এবং বাইরে বিজেপি কর্মীদের বিক্ষোভকে ঘিরে তুলকালাম

 

BJP-workers-protest-inside-the-police-station

সমকালীন প্রতিবেদন : ‌বিজেপি প্রার্থীদের বাড়িতে গিয়ে হুমকি দিয়ে মনোনয়নপত্র তুলে নেওয়ার কথা বলা হচ্ছে। এমনকি ইট পাটকেল ছুঁড়ে বাড়িতে ভাঙচুর করাও হচ্ছে। অকথ্য ভাষায় গালিগালাজ করা হচ্ছে। এমনই অভিযোগ তুলে থানার সামনে অবস্থান বিক্ষোভ করলেন বিজেপি কর্মীরা।

শনিবার গভীর রাতে উত্তর ২৪ পরগনার বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বেশ কিছু এলাকায় বিজেপি প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে মনোনয়নপত্র তুলে নেওয়ার কথা বলা হয়। রীতিমতো অকথ্য ভাষায় গালিগালাজ করে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ তুলেছেন বিজেপি প্রার্থীরা। 

এই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই রবিবার দুপুরে নিউ ব্যারাকপুর থানার সামনে বিজেপি কর্মী–সমর্থকরা রবিবার দুপুরে অবস্থান বিক্ষোভ করেন। পাশাপাশি তাঁরা মিছিল করে, স্লোগান তুলে থানার ভিতরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। আর এই ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার কান্ড ঘটে।

এব্যাপারে এক মহিলা বিজেপি প্রার্থী সুষমা মৃধা জানান, শনিবার রাতে মুখ বাধা অবস্থায় কিছু মানুষ বাড়ির কলিং বেল বাজায়। গেট খুলে বাইরে আসতেই তারা হুমকি দেয় যে, মনোনয়নপত্র তুলে না নিলে গুলি করে মেরে দেওয়া হবে। যারা এসেছিল, তারা বাড়িতে ভাঙচুরও করে বলে অভিযোগ তোলেন তিনি।

বিজেপির জেলা সভাপতি অরিজিত বকসী এ সম্পর্কে বলেন, সদ্য মনোনয়নপত্র জমা দিয়েছেন বিলকান্দা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের বিজেপি প্রার্থীরা। শনিবার ছিল স্কুট্রিনির দিন। আর তারপর শহরপুর শহীদ বন্ধুনগর এলাকায় চারজন প্রার্থীর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। তাদের ফোন করে হুমকি দিয়ে অবিলম্বে মনোনয়নপত্র প্রত্যাহার করার জন্য বলা হয়। 

বিজেপির আরও অভিযোগ, হুমকির ঘটনার পর দলের অনেক প্রার্থীই প্রাণভয়ে এলাকাছাড়া। প্রার্থীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে এবং এলাকায় টহলদারি বাড়াতে বিজেপি প্রশাসনের দ্বারস্থ হয়েছে। পাশাপাশি, অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবিতে এদিন নিউ ব্যারাকপুর থানার সামনে বিক্ষোভ দেখানো হয়। পরে থানার পুলিশ আধিকারিকের সঙ্গে আলোচনায় বসেন বিজেপি প্রতিনিধিরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন