Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৫ জুন, ২০২৩

বিজেপির স্লোগান, 'নো ভোট টু মমতা'‌, বনগাঁয় মহাজোটের প্রার্থীদের সমর্থন বিজেপির

 

BJP-supports-Grand-Alliance-candidates

সমকালীন প্রতিবেদন : ‌বনগাঁয় ৫ শতাংশ আসনে মহাজোট হচ্ছে। বিজেপি এই জোটকে মানুষের মহাজোট বলে আক্ষায়িত করছে। আর এই ৫ শতাংশ আসনের মানুষের মহাজোটের প্রার্থীদের সমর্থন করবে বিজেপি। বৃহস্পতিবার একথা জানালেন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া।

পঞ্চায়েত নির্বাচনে আজই মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। আর তাই এদিন সব দলের প্রার্থীরা, যারা এখনও মনোনয়নপত্র জমা করেন নি, তাঁরা হাজির হয়েছিলেন। মনোনয়নপত্র জমা দেওয়ার ক্ষেত্রে বনগাঁ মহকুমায় এখনও তেমন কোনও গোলমালের খবর নেই।

যদিও এদিন বনগাঁ উত্তরের বিজেপি বিধায়ক অশোক কীর্তনীয়া অভিযোগ করেন, আজ বিজেপি কর্মীরা বিডিও অফিসের সামনে যেতে পারেন নি। তিনি দাবি করেন, বনগাঁয় ৯৫ শতাংশ আসনে বিজেপি প্রার্থী দিতে পারলেও ৫ শতাংশ আসনে মানুষের মহাজোট হচ্ছে। 

আর এই আসনগুলিতে প্রার্থী দিচ্ছে না বিজেপি। এই আসনগুলিতে মানুষের মহাজোটের প্রার্থীকে সমর্থন করবে বিজেপি। এই পঞ্চায়েত নির্বাচনে বিজেপির স্লোগান থাকছে, 'নো ভোট টু মমতা'‌। কংগ্রেস এবং তৃণমূলের বিরুদ্ধে বিজেপির লড়াই হবে বলে এদিন তিনি জানান।

যদিও এই মহাজোটকে কটাক্ষ করেছেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস। তিনি বলেন, মহাজোট নয়, মহাঘোট হবে। সাধারণ মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আছে। মনোনয়নপত্র জমা দেওয়ার ক্ষেত্রে কোথাও বিরোধীদের বাধা দেওয়া হয়নি। সব আসনেই তৃণমূল প্রার্থীরা জিতবেন।

এদিন ৩ টে পর্যন্ত মনোনয়নপত্র জমা নেওয়া হয়। যদিও তার কাজ দীর্ঘ সময় ধরে চলে। কোন দলের কত প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছে, তা অবশ্য এখনও জানা যায় নি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন