Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১০ জুন, ২০২৩

গাইঘাটার জলেশ্বর মন্দিরে পুজো দেওয়া হল না অভিষেকের

 

Abhishek-was-not-worshiped-in-the-temple

সমকালীন প্রতিবেদন : সমস্তরকম প্রস্তুতি থাকা সত্ত্বেও শেষ পর্যন্ত গাইঘাটার জলেশ্বর মন্দিরে পুজো দিতে পারলেন না অভিষেক ব্যানার্জী। সম্ভবত সময়ের অভাবে পুজো দেওয়া হল না তাঁর। মন্দিরের সামনে দাঁড়িয়ে প্রণাম করেই গাড়িতে উঠে গেলেন তিনি। তাঁর হয়ে শেষ পর্যন্ত পুজো দিলেন তৃণমূলের পঞ্চায়েত সমিতি সদস্যারা।

নবজোয়ার কর্মসূচির ৪৫ তম দিনে অর্থাৎ শনিবার বিকেল পাঁচটা নাগাদ উত্তর ২৪ পরগনা জেলার গাইঘাটায় থানার হাঁসপুর দিয়ে তৃণমূলের নব জোয়ার কর্মসূচি শুরু হয়। শুরুতেই অভিষেক ব্যানার্জির সঙ্গে ছিলেন বনগাঁ তৃণমূলের সাংগঠনিক জেলার নেতৃত্বরা। দলের পক্ষ থেকে তাকে অভ্যর্থনা জানানো হয়। 

শুরুতে তিনি বেশ কিছুটা রাস্তা পাঁয়ে হেঁটে জনসংযোগ করেন। হাত নেড়ে রাস্তার দুধারের মানুষদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।এরপরে সড়কপথে তিনি পৌঁছান গাইঘাটার জলেশ্বর মন্দিরে। জলেশ্বর মন্দিরের সামনে দাঁড়িয়ে প্রণাম করেন অভিষেক ব্যানার্জি। কিন্তু সময় অভাবে পুজো দিতে পারলেন না। 

ফুল, মিষ্টির ডালি নিয়ে যেখানে অনেক আগে থেকেই দাঁড়িয়ে ছিলেন তৃণমূলের পঞ্চায়েত সমিতির সদস্যা সহ মন্দির কমিটির লোকজন। শেষ পর্যন্ত পুজো দিলেন তৃণমূলের লোকজন। তা নিয়ে অবশ্য কিছুটা আক্ষেপ শোনা গেল তাঁদের মুখে।

জলেশ্বর মন্দির হয়ে এরপর যশোর রোড ধরে গাইঘাটা থানার মোড় আসেন অভিষেক। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন, অভিনন্দন গ্রহণ করেন। গাইঘাটা থানা মোড়ের কর্মসূচি শেষ করে যশোর রোড ধরেই র‌্যালি করে তিনি পৌঁছান গাইঘাটার চাঁদপাড়া বাজারে। 

জলেশ্বর মোড় থেকে চাঁদপাড়া বাজার পর্যন্ত যশোর রোডের দু' ধারে প্রচুর মানুষ অভিষেক ব্যানার্জিকে দেখার জন্য হাজির ছিলেন। চাঁদপাড়া বাজারে একটি মিষ্টির দোকানে গিয়ে সেখানকার কাচাগোল্লা চেখে দেখেন। চাঁদপাড়ার কর্মসূচি শেষ করে রাত্রিযাপনের জন্য তিনি গাইঘাটার রামচন্দ্রপুর স্কুল মাঠে পৌঁছান। 

এদিকে, এদিন অভিষেক ব্যানার্জীর এই কর্মসূচির কারণে গাইঘাটার বিভিন্ন এলাকায় যান নিয়ন্ত্রণ করে পুলিশ। যশোর রোডে বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল বন্ধ রাখতে হয়। স্বাভাবিকভাবেই কিছুটা সমস্যায় পড়তে হয় সাধারণ মানুষকে।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন