Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৯ জুন, ২০২৩

কর্মসূচি বদলে রবিবার ঠাকুরবাড়িতে যাচ্ছেন অভিষেক

 

Abhishek-is-going-to-Thakurbari-on-Sunday

সমকালীন প্রতিবেদন : বনগাঁ লোকসভা কেন্দ্রে নব জোয়ার কর্মসূচিতে শেষমুহূর্তে বদল আনা হলো। শনিবারের বদলে রবিবার অভিষেক ব্যানার্জী ঠাকুরবাড়িতে যাবেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। আর এই ঘটনায় রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

নদীয়ায় নব জোয়ার কর্মসূচি শেষ করে শনিবার উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকা দিয়ে বনগাঁ সাংগঠনিক জেলায় এই কর্মসূচি পালন করবেন অভিষেক ব্যানার্জী। 

আগে দলের পক্ষ থেকে জানানো হয়েছিল, শনিবার বিকেলে গাইঘাটার হাঁসপুর হয়ে যশোর রোড ধরে গাইঘাটা থানা মোড়, চাঁদপাড়া বাজার হয়ে ঠাকুরনগর ঠাকুরবাড়িতে যাবেন অভিষেক ব্যানার্জী।

শুক্রবার দুপুরে সাংবাদিক বৈঠক করে দলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস জানালেন, যেহেতু শনিবার ঠাকুরনগর পৌঁছাতে রাত হয়ে যাবে, তাই ওই দিনের বদলে পরের দিন অর্থাৎ রবিবার ঠাকুরনগর ঠাকুরবাড়িতে পুজো দিয়ে ওই দিনের নব জোয়ারের কর্মসূচি শুরু করবেন অভিষেক ব্যানার্জী।

এদিকে, শেষমুহূর্তে অভিষেক ব্যানার্জীর এই কর্মসূচি বদল নিয়ে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক মহলের একাংশ মনে করছে, যেহেতু অভিষেক ব্যানার্জী শনিবার ঠাকুরবাড়ি ঘুড়ে যাওয়ার পরদিন বিজেপিপন্থী মতুয়ারা ঠাকুরবাড়িতে একটি সভা করবেন, তাই শনিবারের পরিবর্তে রবিবার ঠাকুরবাড়িতে যাচ্ছেন অভিষেক ব্যানার্জী।








কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন