Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৬ জুন, ২০২৩

‌প্রিয় সারমেয়কে ১৬ লাখ টাকার বাড়ি উপহার

A-gift-of-a-house-to-dog

সমকালীন প্রতিবেদন : পশুপ্রেমের বহু নিদর্শন আমাদের সামনে আছে। তবে এই বিষয়টি বেশ ব্যতিক্রম। সারমেয়প্রেমীদের কাছে সারমেয় সে-ও পরিবারেরই সদস্য। তার জন্মদিনে অবাক করা কাণ্ড করে বসলেন এক সারমেয়প্রেমী। 

বেন্ট রিভেরা নামে এক সারমেয়প্রেমী ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে তিনি জানান, পোষ্য চার্লির জন্য একটি আস্ত বাড়ি তৈরি করেছেন। ওই বাড়িতে শোওয়ার ঘর, বসার ঘর এবং শৌচালয় রয়েছে। এছাড়া বাড়ির বসার ঘরে টিভির বন্দোবস্ত করা হয়েছে। 

ওই টিভিতে নানা জীবজন্তুর ভিডিও দেখতে পারবে চার্লির। বাড়ি তৈরি করতে ভারতীয় মূল্যে খরচ পড়েছে প্রায় ১৬ লক্ষেরও বেশি। চার্লিকে একাই বাড়িতে রেখে অফিস যেতে হয় ব্রেন্ট রিভেরাকে। তাই সেই সময় একাই থাকে চার্লি। 

কিন্তু একা থাকতে কী আর তার ভাল লাগে? তাই চার্লির একাকীত্ব কাটাতে একজন ‘প্রফেশনাল পেটার’ও নিয়োগ করেছেন তিনি। এখানেই শেষ নয়। চার্লির নিঃসঙ্গতা কাটাতে একটি ছোট কুকুরছানাও বাড়ি এনেছেন ব্রেন্ট রিভেরা। যাকে দেখে বেজায় খুশি সারমেয়টি। 

ইউটিউবে এই ভিডিওটি দেখে অবাক প্রায় সকলেই। তাই তো হু হু করে বাড়ছে লাইক এবং শেয়ারের সংখ্যা। পোষ্যের জন্য ১৬ লক্ষেরও বেশি টাকা দামের বাড়ি উপহার দেওয়াকে ‘বাড়াবাড়ি’ বলেই দাবি করছেন কেউ কেউ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন