Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২২ মে, ২০২৩

গোপালনগরে উদ্ধার হল চুরি যাওয়া সামগ্রী, গ্রেপ্তার চোর

 

The-stolen-goods-were-recovered

সমকালীন প্রতিবেদন : ‌সাম্প্রতিককালে বেশ কয়েকটি বাড়িতে চুরির ঘটনা ঘটে উত্তর ২৪ পরগনার গোপালনগর থানা এলাকায়। আর এই ঘটনা চিন্তায় ফেলে জেলা পুলিশ কর্তাদের। চুরির ঘটনা বন্ধ করতে তৎপরতা শুরু হয় থানায় থানায়। অবশেষে তার ফল মিললো।

দিন কয়েক আগে গোপালনগর থানা এলাকায় একই রাতে পর পর ৭ টি বাড়িতে চুরির ঘটনা ঘটে। বাড়িগুলি থেকে নগদ অর্থ ছাড়াও বেশ কিছু সোনা এবং রুপোর গয়না চুরি যায়। পরদিন বনগাঁ থানা এলাকাতেও একইভাবে ৩ টি বাড়িতে চুরির ঘটনা ঘটে।

এই ঘটনার পরপরই ফের চুরির ঘটনা ঘটে গোপালনগর থানা এলাকায়। এই পরিস্থিতিতে উদ্বিগ্ন হয়ে পরে পুলিশ। জেলা পুলিশ কর্তাদের নির্দেশে এরপর তৈরি হয় পুলিশের বিশেষ দল। রাতের বেলা সেই দলের মাধ্যমে এলাকায় নজরদারির ব্যবস্থা করা হয়।

আর তাতেই কাজ দেয়। রবিবার রাতে পুলিশের কাছে বিশেষ সূত্রে আকাইপুর স্টেশন সংলগ্ন এলাকার একটি বাড়িতে চুরির খবর আসে। সেই অনুযায়ী পুলিশের দলটি নির্দিষ্ট স্থানে অভিযান চালালে এক চোরকে হাতেনাতে ধরে ফেলে। চুরির ঘটনা ঘটিয়ে সে পালানোর চেষ্টা করছিল। পুলিশ তাড়া করে তাকে ধরে ফেলে।

পুলিশ জানিয়েছে, ধৃত চোরের নাম রাজু দাস। বাড়ি নদীয়া জেলার কুপার্স ক্যাম্প থানা এলাকায়। তার কাছ থেকে নগদ সাড়ে ১৩ হাজার টাকা এবং প্রায় ২ লক্ষ টাকা মূল্যের সোনা এবং রুপোর গয়না উদ্ধার হয়েছে। পাশাপাশি, চুরির কাজে ব্যবহৃত বেশ কিছু সামগ্রীও উদ্ধার হয়।

ধৃত রাজু দাসকে সোমবার বনগাঁ আদালতে তোলা হয়। পুলিশের দাবি মেনে বিচারক তাকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। পুলিশ মনে করছে, শুধু রাজু দাস নয়, এই চুরির ঘটনায় আরও কয়েকজন দুষ্কৃতী জড়িত আছে। রাজুকে জিজ্ঞাসাবাদ করে বাকি দুষ্কৃতীদের সন্ধান চালানোর চেষ্টা করছে পুলিশ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন