Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৫ মে, ২০২৩

দাঁতের সাহায্যে সাইকেল উঁচুতে তুলে ভাইরাল যুবক

 

Raise-the-bicycle-with-the-help-of-teeth

সম্পদ দে : আমরা এমন একটি বিশ্বে বসবাস করি, যেখানে টুথপেস্টের বিজ্ঞাপনগুলিও বিনোদনের এক একটি উৎস। মজাদার এই বিজ্ঞাপনগুলি একজন মানুষের দাঁতের স্বাস্থ্যবিধির প্রতি ধারণাটিকে নতুন এক উচ্চতায় নিয়ে গিয়েছে। মজাদার এই বিজ্ঞাপনগুলি একটি সহজ প্রশ্ন দিয়ে শুরু হয়েছিল, 'আপনার টুথপেস্টে কী লবণ রয়েছে?'  

কিন্তু এই প্রশ্নটিকেই হয়তো এক ব্যক্তি একটু বেশি গুরুত্ব এবং প্রাধান্য দিয়ে ফেলেছেন। সাম্প্রতিককালে সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিওতে একজন ব্যক্তিকে তার দাঁত দিয়ে সাইকেল তুলতে দেখা গিয়েছে! হ্যাঁ, আপনি ঠিকই শুনেছেন। সোশ্যাল মিডিয়ায় এখন, 'আধুনিক সময়ের হারকিউলিস' নামে পরিচিত এই ব্যক্তি তাঁর ধবধবে সাদা দাঁত ছাড়া আর কিছুই ব্যবহার করেননি একটি সাইকেল মাটি থেকে উঠিয়ে দিতে। 

বলাইবাহুল্য, এটি কোনও ছোট আকারের অথবা খেলনা সাইকেল নয়। এটি একটি পূর্ণ আকারের, প্রাপ্তবয়স্কদের ব্যবহারের উপযোগী সাইকেল। এখন আপনাদের মধ্যে কেউ কেউ হয়তো ভাবছেন, একজন সাধারন মানুষের দাঁত কি এত ওজন তুলতে পারে? আপনি এই ঘটনার সত্যতা নিয়েও প্রশ্ন করতে পারেন। তবে আপনাদের বলি, এই লোকটি কিন্তু নিজের কার্যক্ষমতা এবং লক্ষ্য নিয়ে বেশ সংকল্পবদ্ধ ছিল।  

বাইকের সঙ্গে একটা কাপড় বেঁধে আস্তে আস্তে মাটি থেকে টেনে নিতে শুরু করলেন এবং ধীরে ধীরে বাইকটিকে আরও উঁচুতে তিনি তুলতেই থাকলেন, যতক্ষণ না এটি উঁচুতে ঘোরাফেরা করলো। এই দৃশ্য দেখার জন্য সেই ভি‌ড়ে যারা যারা উপস্থিত হয়েছিলেন, তাঁরা ঘটনাটি দেখার পর রীতিমতো বিস্মিত হয়েছিলেন।  

লোকটি দাঁত দিয়ে সাইকেলটি উঁচু করে ধরে থাকায় দর্শকরা বেশ উচ্চশিত হয়ে তালি দিয়ে তাকে অনুপ্রেরণা জোগাচ্ছিলেন। কেউ কেউ তো এতোই আশ্চর্য হয়েছিলেন যে, তাঁরা প্রশ্নই করে বসলেন 'তাঁর টুথপেস্টে সিমেন্ট আছে কিনা!' আসলে না, এটি কেবলমাত্র সঠিকভাবে দাঁতের স্বাস্থ্যবিধি মেনে চলার ফলাফল ছিল, যা ওই যুবককে এই কাজটি করে দেখানোর জন্য শক্তি জুগিয়েছিল।

ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে সারা বিশ্ব থেকে মানুষ তাদের প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। কেউ মুগ্ধ, কেউ সন্দেহপ্রবণ এবং কেউ কেউ একেবারেই বিভ্রান্ত। কিন্তু একটা জিনিস পরিষ্কার ছিল যে, এই ব্যক্তি নিজের দাঁতের স্বাস্থ্য সম্পর্কিত কোনও ব্যাপারেই একটুও খামতি পছন্দ করেন না।

কে জানে যে তিনি নিজের দাঁতের সাহায্য নিয়ে একটি আস্ত সাইকেল আকাশে তুলে দেওয়া ছাড়াও আর কী কী করতে সক্ষম। অনেকের মতেই, সম্ভবত তিনি পরবর্তীতে আরও ভারী গাড়ি তোলার চেষ্টা করবেন। এমনকি একজন তো বলেই বসলেন, হতে পারে এই ব্যক্তি একদিন নিজের দাঁত দিয়ে আস্ত একটি অ্যারোপ্লেনও সরিয়ে দেখিয়ে দিলেন!

ভাইরাল ওই ব্যক্তির কাছ থেকে তার দাঁতের যত্নের জন্য প্রয়োজনীয় বিধি নিয়ম না জানা গেলেও, অনেকেরই বেশ মজাদার ধারণা যে, তাঁর টুথপেস্টে হয়তো নুন ছিল, বা তিনি হয়তো সিমেন্ট দিয়ে দাঁত মাজেন। 

একজন তো মজা করে বলেই ফেললেন যে, এই ব্যক্তির শক্তিশালী দাঁতের পেছনে নিশ্চয়ই টিভি বিজ্ঞাপনে বিখ্যাত এক পান মসলার কামাল আছে। তবে ভাইরাল এই যুবকের দাঁতের এই শক্তির পেছনে যে রহস্যই থাকুক না কেন, তিনি যে তার দাঁতের প্রতি যত্নশীল, এই ব্যাপারটি অবিশ্বাস করার কোনও জায়গা রাখেননি তিনি।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন