Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

চলন্ত নাগরদোলায় চুল আটকে মর্মান্তিক মৃত্যু তরুণীর

 ‌

Tragic-death-of-young-woman

সমকালীন প্রতিবেদন : এমন মর্মান্তিক দুর্ঘটনা খুব কমই ঘটে। চলন্ত নাগরদোলায় চুল আটকে মর্মান্তিক মৃত্যু হল এক তরুণীর‌। বাঁকুড়ার একটি গাজন মেলায় এই দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এই ঘটনার পর ফের নাগরদোলা চালানো নিয়ে প্রশ্ন উঠে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাঁকুড়ার প্রাচীন এবং ঐতিহ্যবাহী এক্তেশ্বর গাজন মেলার শেষ দিনে প্রচুর মানুষের সমাগম হয়েছিল। এই মেলাতে ভাদুল গ্রাম থেকে পরিবারের কয়েকজনের সঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা বাউড়ি নামে এক তরুণী। 

মেলার এদিক ওদিক ঘোরাঘুরির পর পরিবারের সবাই মিলে নাগরদোলায় চড়েছিলেন তাঁরা। তারপরেই ঘটে এই মর্মান্তিক দুর্ঘটনা। নাগরদোলার লোহার বেয়ারিংয়ের খাঁজে চুল আটকে খুলি উপড়ে যায় ওই তরুণীর।  আর তাতেই শেষ পর্যন্ত মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় চারিদিকে কান্নার রোল পরে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নাগরদোলা ঘুরতে শুরু করলে প্রিয়াঙ্কার খোলা চুল কোনওভাবে আটকে যায় বেয়ারিং এবং ধাতব দণ্ডে। সঙ্গে সঙ্গে আসন থেকে ছিটকে আটকে পড়ে প্রিয়াঙ্কা। চুলসহ নাগরদোলার একটি ধাতব দণ্ডে ঝুলতে থাকেন তিনি। 


কয়েক সেকেন্ড ঝুলে থাকার পর মাথার খুলির উপরের অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। প্রিয়াঙ্কা প্রায় ২৫ ফুট উপর থেকে মাটিতে পড়ে যান। তাকে দ্রুত বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজে নিয়ে যান স্থানীয়রা। তার অবস্থার অবনতি হলে কলকাতার হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় প্রিয়াঙ্কার। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন