Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

গাইঘাটায় দুষ্কৃতীদের হামলায় জখম ব্যবসায়ী

 

The-businessman-was-injured-in-the-attack

সমকালীন প্রতিবেদন : ‌কাজ থেকে রাতে বাড়ি ফেরার পথে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হলেন এক ব্যবসায়ী। গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছিনতাইয়ের উদ্দেশ্যেই এমন হামলা বলে প্রাথমিকভাবে অনুমান।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, আক্রান্ত ব্যবসায়ীর নাম সুশান্ত পোদ্দার ওরফে সাধন। বছর ৫১ বয়সের ওই ব্যবসায়ীর বাড়ি উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঘোজা ন্যাড়া গাজীপুর এলাকায়। ঘোজা বাজারে তাঁর ওষুধের দোকান রয়েছে।

প্রতিদিনই তিনি বেশ রাত করে বাড়ি ফেরেন। তাঁর পরিচিতরা জানান, এলাকার কোনও মানুষ অসুস্থ হয়ে পরলে তাকে পরিশেবা দেওয়ার জন্য সবসময় এগিয়ে আসেন সুশান্ত। এই কারণে প্রায় দিনই বাড়ি ফিরতে রাত হয়ে যায়। 

সুশান্ত পোদ্দারের বিশ্বাস ছিল যে, তাঁর কোনও শত্রু নেই। ফলে তিনি গায়ে সোনার হার পরে, ব্যবসার টাকা সঙ্গে নিয়ে রাতবিরেতে বাড়ি ফিরতে ভয় পেতেন না। কিন্তু তাঁর বিশ্বাসে যে এমন চিড় ধরবে, তা তিনি এবং তাঁর পরিবারের লোকেরা বুঝতে পারেন নি।

অন্যান্য দিনের মতো সোমবারও দোকান বন্ধ করে বেশি রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী সুশান্ত পোদ্দার। পথে ন্যাড়া গাজিপুর আমতলা এলাকায় দুষ্কৃতীরা তাঁর উপর হামলা চালায়। বেধড়ক মারধোরের পর তাঁর সঙ্গে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

রাতেই স্থানীয় এক ব্যক্তি তাঁকে রাস্তার উপর পরে থাকতে দেখে এলাকার বাসিন্দাদের সহযোগিতায় তাঁকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁর আঘাত গুরুতর হওয়ায় পরে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

দুষ্কৃতীদের হামলায় শরীরের বিভিন্ন জায়গার পাশাপাশি ওই ব্যবসায়ীর ডান চোখে বেশি আঘাত লেগেছে। মনে করা হচ্ছে, ছিনতাইয়ের উদ্দেশ্যে কাঠজাতিয় কিছু দিয়ে তাঁকে আঘাত করা হয়েছে। দুষ্কৃতীদের খোঁজে পুলিশ তল্লাসী অভিযান জারি রেখেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন