Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩

‌গানের আসরে শ্রোতাদের ওড়ানো ৪ কোটি টাকা কুড়োলেন শিল্পী

The-artist-collected-4-crore-rupees

সমকালীন প্রতিবেদন : ‌গানের আসরে টাকা ওড়ানোর রীতি আছে মূলত 'বার'গুলোতে। এছাড়া আগে এমন করতেন জমিদারেরা। কিন্তু সাধারণ একটা গানের আসরে এমন ঘটনা খুব একটা দেখা যায় না। তাও আবার ৪ কোটি টাকা। ভারতের গুজরাটের লোকসংগীত শিল্পী গীতা রবারীর কণ্ঠে মুগ্ধ হয়ে একরাতে ৪ কোটি টাকা উপহার দিলেন শ্রোতারা। 

সম্প্রতি গুজরাটের কচ্ছ এলাকায় একটি গানের আসরে গীতার গানে মুগ্ধ হন শ্রোতারা। এটা কি শুধুই সঙ্গীত প্রেম? ওড়ানো সব টাকাই কি সাদা টাকা - প্রশ্ন তুলেছেন অনেকেই। গীতার গানের আসরের একটি ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গেছে, মেঝেতে পাতা কার্পেটের ওপর বসে হারমোনিয়াম বাজিয়ে গান করছেন তিনি। 

জমকালো পোশাক এবং নানা গয়নায় সেজেছেন শিল্পী। তাঁর পাশে কয়েকজন যুবক দাঁড়িয়ে আছেন। যে যেমন পারছেন টাকা ছড়িয়ে দিচ্ছেন। ৫০০, ১০০ এমনকি ২০ টাকার নোটও ওড়ানো হয়েছে। বিষয়টি দেখে বিস্মিত সাধারণ মানুষ। যে দেশে এতো অনাহার সেই দেশেই এই ঘটনা! 

একথা ঠিক গীতা রবারী গুজরাটের খুবই জনপ্রিয় সঙ্গীত শিল্পী। তাঁর সুখ্যাতি দেশ জোড়া। আগেও তিনি অনেক গানের আসরে উপঢৌকন হিসেবে অনেক অতিরিক্ত টাকা পেয়েছেন। তাই বলে ৪ কোটি! প্রশ্ন থেকেই গেলো যে, সঙ্গীতপ্রেমীরা তো টিকিট কেটে ঢুকেছিলেন। তারপর এই বিস্তর টাকা ওড়ানো কি ভারতের কাছে স্বাভাবিক ?





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন