Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

গ্রামবাসীদের দাবি শুনে রাস্তা তৈরির আশ্বাস দিদির দূতের

 

Assurance-of-road-construction

সমকালীন প্রতিবেদন : ‌আগে রাস্তা তৈরি করতে হবে। না হলে কোনও ভোট নয়। দিদির দূতের কাছে সরাসরি জানালেন গ্রামের মহিলারা। সমস্ত কিছু শুনে রাস্তা তৈরির বিষয়ে গ্রামবাসীদের আশ্বস্ত করলেন দিদির দূত। যদিও শুধু মুখের কথায় নয়, বাস্তবে কাজ দেখতে চান গ্রামবাসীরা।

শুক্রবার উত্তর ২৪ পরগনার বনগাঁ ব্লকের ট্যাংরা গ্রাম পঞ্চায়েতে দিদির দূত হিসাবে যান তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি তথা বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। এদিন ট্যাংরা কলোনী গ্রামে দিদির দূত হিসাবে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে গেলে রাস্তা সংস্কারের দাবি জানান গ্রামবাসীরা।

জানা গেছে, এই গ্রামে একটি রাস্তা নতুন করে তৈরি করার জন্য রাজ্য সরকার বেশ কয়েক লক্ষ টাকা মঞ্জুর করেছে। গ্রামবাসীদের অভিযোগ, এলাকার আর একটি পুরনো রাস্তা দীর্ঘদিন ধরে সংস্কার না হওয়ায় বেহাল হয়ে পরেছে। স্বাভাবিকভাবেই ক্ষোভ বাড়ছে গ্রামবাসীদের মধ্যে।

গ্রামবাসীদের দাবি ন্যায়সঙ্গত বলে দাবি করে দিদির দূত তথা বিধায়ক বিশ্বজিৎ দাস বলেন, কেন্দ্র সরকার রাজ্যের পাওনা টাকা দিচ্ছে না। তারমধ্যেও রাজ্য সরকার নিজের সীমিত ক্ষমতার মধ্যে নতুন কয়েক হাজার কিলোমিটার নতুন রাস্তা তৈরির উদ্যোগ নিয়েছে। এই রাস্তাটিরও যাতে দ্রুত সংস্কার হয়, তার ব্যবস্থা করা হবে।

শুধু মুখের কথা নয়, গ্রামবাসীরা বাস্তবায়ন দেখতে চান। আর তাই তাঁরা এদিন পরিষ্কার জানান, রাস্তা সংস্কার না হলে তাঁরা পঞ্চায়েত ভোট বয়কট করবেন। এই অবস্থায় নির্বাচনের আগে স্থানীয় পঞ্চায়েত এই রাস্তা সংস্কার করে উঠতে পারে কি না, সেঠাই এখন দেখার।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন