Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

সহবাসের পর প্রেমিকাকে এড়িয়ে অন্যত্র বিয়ের চেষ্টা, গ্রেপ্তার প্রেমিক

 

Arrested-lover

সমকালীন প্রতিবেদন : ‌বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক যুবতীর সঙ্গে দিনের পর দিন সহবাস করার অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। শেষপর্যন্ত ওই যুবক বিয়ে করতে অস্বীকার করে লুকিয়ে অন্যত্র বিয়ে করার চেষ্টা করায় পুলিশের কাছে অভিযোগ দায়ের করলেন যুবতী। আর সেই অভিযোগের ভিত্তিতে যুবককে গ্রেপ্তার করল পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার গরিবপুর বটতলা এলাকার বাসিন্দা বিশ্বজিৎ সাধুখাঁ নামে এক যুবকের সঙ্গে ওই এলাকার বছর ২১ বছরের এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। যুবতীর সঙ্গে গত আট বছর ধরে এই যুবকের প্রেমের সম্পর্ক চলছিল। 

যুবতীর অভিযোগ, তাঁকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে বিশ্বজিৎ একাধিকবার তাঁর সঙ্গে সহবাস করেছে। এইরকম পরিস্থিতিতে তাঁকে বিয়ে না করে সোমবার বিশ্বজিৎ নদীয়া জেলায় গিয়ে গোপনে অন্য একজনকে বিয়ে করার জন্য বাড়ি থেকে রওনা হচ্ছিল। 

বিষয়টি জানতে পেরে ওই যুবতী গোপালনগর থানায় বিশ্বজিতের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। যুবতীর অভিযোগের ভিত্তিতে বিশ্বজিৎ বাড়ি থেকে রওনা দেওয়ার আগেই তাকে গ্রেপ্তার করে গোপালনগর থানার পুলিশ। 

ধৃত বিশ্বজিৎকে মঙ্গলবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। পুলিশের আবেদনের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন