Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

‌আম্বেদকরের জন্মদিনে দরিদ্র মানুষদের মধ্যে খাবার বিতরণ

Ambedkar-birthday

সমকালীন প্রতিবেদন : ‌আজ ভারতের সংবিধান প্রণেতা ডঃ বি আর আম্বেদকরের জন্মদিন। আর এই বিশেষ দিতে ইটভাটার দরিদ্র মানুষদের মধ্যাহ্ন ভোজনের আয়োজন করেছিল ভারতীয় জনতা পার্টির বনগাঁ পৌর মন্ডল।

এদিন বিজেপি নেতা শোভন বৈদ্য, মৌবনী সেন ভক্ত, রেখা বৈদ্য, স্বপন চক্রবর্তী সহ অন্যান্যদের উদ্যোগে বনগাঁর একটি ইটভাটার প্রায় ২৫০ জন শ্রমিক এবং তাদের ছেলেমেয়েদের দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়। 

উদ্যোক্তারা নিজেদের হাতে খাবার তৈরি করে তা টোটোতে বোঝাই করে সরাসরি ইটভাটায় হাজির হন। সেখানে তখন থালা নিয়ে হাজির ছোট ছোট ছেলেমেয়েরা। খাবার পৌঁছাতেই তারা থালা নিয়ে লাইন করে বসে পরে।

এরপর উদ্যোক্তারা নিজেদের হাতে সেই খাবার পরিবেশন করেন। এদিনের দুপুরের মেনুতে ছিল সাদা ভাত, ডাল, ডিম, সয়াবিন, মিষ্টি। এমন উদ্যোগে খুশি ইটভাটার দরিদ্র শ্রমিক এবং তাদের পরিবারের সদস্যরা।

উদ্যোক্তাদের পক্ষে বিজেপি নেতা শোভন বৈদ্য এব্যাপারে জানান, প্রতি বছরই ডঃ বি আর আম্বেদকরের জন্মদিন উপলক্ষ্যে নানা সামাজিক কাজের উদ্যোগ নেওয়া হয়। এবছর ইটভাটার দরিদ্র মানুষদের পাশাপাশি রাস্তা এবং স্টেশনের ধারে থাকা ভবঘুরে মানুষদের মধ্যেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।




  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন