Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৬ মার্চ, ২০২৩

সাপের ছোবলে মৃত ১, আহত আরও ১

 

snake-bite

সমকালীন প্রতিবেদন : ‌সাপ ধরতে গিয়ে সাপের ছোবলে প্রাণ গেল এক ব্যক্তির। পৃথক আর একটি ঘটনায় সাপের ছোবলে আক্রান্ত হয়েছেন এক মহিলা। তাকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার হাড়োয়া থানা এলাকায়। 

স্থানীয় সূত্রে জানা গেছে, বসিরহাট মহকুমার হাড়োয়া থানার আটপুকুর গ্রাম পঞ্চায়েতের কচুরহুলা গ্রামের বাসিন্দা বছর ৬০ বয়সের নিরঞ্জন সরদার মাছ ধরতে গিয়েছিলেন। মেছো ঘেরিতে মাছের বদলে একটি বিষধর সাপ ধরা পড়ে।

সেই সাপটিকে ধরতে সাহস করে এগিয়ে যান নিরঞ্জন। আর তাতেই ঘটে বিপত্তি। বিষধর সাপটি ছোবল বসিয়ে দেয় নিরঞ্জনের শরীরে। স্থানীয়রাই তাকে মেছো ঘেরি থেকে উদ্ধার করে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

অন্যদিকে, এদিন বকজুরি গ্রামের বছর ৪০ বয়সের গৃহবধূ শাহিদা বিবি বাড়ির উঠোনে বসেছিলেন। সেই সময় পেছন দিক থেকে একটি সাপ তাকে কামড়ে দেয়। আর তাতেই তিনি জখম হন। তাকে উদ্ধার করে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। তার শারীরিক অবস্থা সংকটজনক বলে জানা গেছে। সাপ ধরার প্রশিক্ষণ ছাড়াই নিরঞ্জন নামের ওই ব্যক্তি সাপ ধরার কেরামতি দেখাতে যাওয়ায় সাপের ছোবলে তার মৃত্যু হয়েছে বলে স্থানীয়দের অভিমত।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন