Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৮ মার্চ, ২০২৩

পরীক্ষা দিতে যাওয়ার পথে আহত দুই ছাত্রী

Two-injured-students

সমকালীন প্রতিবেদন : ‌উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিতে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়লো দুই পরীক্ষার্থী। আহত হয়ে ভর্তি হতে হলো হাসপাতালে। প্রশাসনের হস্তক্ষেপে অবশেষে হাসপাতালে বসেই পরীক্ষা দিল ওই দুই পরীক্ষার্থী।

জানা গেছে, শনিবার সকাল ৯ টা নাগাদ উত্তর ২৪ পরগনার অশোকনগর থানার মাটিয়াগাছি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহত ছাত্রীদের নাম তামান্না খাতুন এবং সাবিনা খাতুন। তারা নটনি হাইস্কুলের ছাত্রী।

এই দুই ছাত্রীর উচ্চমাধ্যমিক পরীক্ষার সিট পরেছিল কল্যাণগড় বালিকা বিদ্যাল‌য়ে। এদিন পরীক্ষার সেন্টারে যাওয়ার জন্য তাদেরই এক সহপাঠীর মোটরবাইকে রওনা হয়েছিল। মাটিয়াগাছি এলাকায় আসার পর আচমকাই বাইক থেকে পড়ে যায় তারা।

আগের রাতে বৃষ্টি হওয়ায় মাটি রাস্তা বিপজ্জনক হয়ে পরেছিল। আর সেই রাস্তা দিয়ে বাইকে করে যাওয়ার সময় বাইকের চাকা পিছলে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে পরে যায়। আর তাতেই আহত হয় দুই পরীক্ষার্থী।

দুই ছাত্রীকেই এরপর স্থানীয়রা উদ্ধার করে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে তামান্নার আঘাত বেশি ছিল। তার মাথায় আঘাত লাগে। খবর পেয়ে অশোকনগর হাসপাতালে হাজির হন পরীক্ষার ইনচার্জ জয় চ্যাটার্জি। তাঁর উদ্যোগে হাসপাতালে বসেই পরীক্ষা দেয় ওই দুই ছাত্রী।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন