Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২০ মার্চ, ২০২৩

১ কোটি টাকার হেরোইন সহ ধৃত ৪ মাদক কারবারী

 ‌

Caught-with-heroin

সমকালীন প্রতিবেদন : ‌বহু মূল্যের মাদক সহ ৪ মাদক পাচারকারীকে গ্রেপ্তার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (‌এসটিএফ)‌। স্থানীয় পুলিশের সহযোগিতায় হোটেলের একটি ঘর থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধার হওয়া মাদকের মূল্য প্রায় ১ কোটি টাকা।


এসটিএফের কাছে গোপন সূত্রে খবর আসে যে, ভিন রাজ্য থেকে মাদক পাচারকারীরা মুর্শিদাবাদ জেলার পাদক পাচারকারীদের কাছে বড় পরিমানে নিষিদ্ধ মাদক হেরোইন বিক্রি করতে আসছে। 

সেই খবরের ভিত্তিতে রবিবার রাতে মুর্শিদাবাদ জেলার সামসেরগঞ্জ থানা এলাকার ডাকবাংলা মোড় সংলগ্ন একটি হোটেলে সামসেরগঞ্জ থানার পুলিশকে সঙ্গে নিয়ে হানা দেন এসটিএফের একটি বিশেষ দল।

ওই হোটেলের একটি ঘর থেকে গ্রেপ্তার করা হয় ৪ মাদক পাচারকারীকে। পুলিশ জানিয়েছে ধৃতদের নাম রাজিবুল হাসান, তওবর শেখ, শেখ মতিবুর রহমান এবং সাহেব শেখ। তাদের কাছ থেকে ১ কিলোগ্রাম ওজনের হেরোইন উদ্ধার হয়। 

ধৃত বছর ২৬ এর রাজিবুলের বাড়ি অসমে। এছাড়া, তওবর শেখ সামসেরগঞ্জের, শেখ মতিবুর এবং সাহেব শেখ মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের বাসিন্দা। আটক করা হেরোইনের আর্ন্তজাতিক বাজার মূল্য প্রায় ১ কোটি টাকা। 

পুলিশের প্রাথমিক অনুমান, ওই হোটেলের ঘরে বসে এই মাদক হস্তান্তর হওয়ার কথা ছিল। সোমবারই ধৃত চার মাদক পাচারকারীকে আদালতে তোলা হয়। তাদেরকে নিজেদের হেফাজতে নিয়ে এই মাদক কারবারে আর কারা কারা যুক্ত, তা জানার চেষ্টা করছে পুলিশ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন