Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

হাবড়ায় গুলিবিদ্ধ দুই যুবক

 ‌

Two-young-men-were-shot

সমকালীন প্রতিবেদন : মামাবাড়িতে ‌বেড়াতে এসে গুলিবিদ্ধ হলেন দুই যুবক। তাঁদের আঘাত গুরুতর হওয়ায় তাঁদেরকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। রবিবার রাতে এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার হাবরা থানা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার হাবরা থানার জিওলডাঙা এলাকায় মামাবাড়িতে বেড়াতে এসেছিলেন পূর্ব বর্ধমান জেলার আউসগ্রামের বাসিন্দা মনি দাস ও শুকদেব দাস। হাবড়া যশুর এলাকায় মামা পলাশ দাশের বাড়িতে বেড়াতে এসেছিলেন তাঁরা।

এদিন রাত সাড়ে ৮ টা নাগাদ মামাবাড়ির সামনের রাস্তা দিয়ে হেঁটে হেঁটে ঘুড়ছিলেন তাঁরা। এইসময় হঠাৎই গুলি চলার শব্দ পান এলাকার মানুষ। গুলির শব্দ অনুসরণ করে এলাকার মানুষ ঘটনাস্থলে ছুটে এসে দেখেন রক্তাক্ত অবস্থায় রাস্তার উপর পরে রয়েছেন দুই যুবক।

স্থানীয়রাই এরপর তাঁদের দুজনকে উদ্ধার করে হাবরা হাসপাতালে নিয়ে যান। কিন্তু তাঁদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাঁদেরকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। স্থানীয়রা জানিয়েছেন, ঘটনার পরপরই তাঁরা ছুটে এলেও অন্য কাউকে তাঁরা দেখতে পান নি।

গুলিবিদ্ধ হওয়ার ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছায় হাবড়া থানার পুলিশ। কিভাবে ওই দুই যুবক গুলিবিদ্ধ হলেন, তা খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ জানিয়েছে, অসুস্থ যুবকেরা কথা বলার মতো অবস্থায় এলে তাঁদের জিজ্ঞাসাবাদ করলে এব্যাপারে অনেক কিছু জানা যাবে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন