Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

শহরের বুক থেকে চুরি যাওয়া গাড়ি উদ্ধার

 ‌

Stolen-car-recovery

শম্পা গুপ্ত : ‌আন্ত:রাজ্য গাড়ি পাচারকারীদের সন্ধান পেল পুরুলিয়া জেলা পুলিশ। উদ্ধার হল চুরি যাওয়া বোলেরো গাড়ি। গ্রেপ্তার করা হলো আন্ত:রাজ্য গাড়ি পাচারকারীচক্রের এক সদস্যকে। সাংবাদিক বৈঠক করে পুরুলিয়া সদর থানার পুলিশের এই সাফল্যের কথা জানালেন জেলার পুলিশ সুপার। 

পুলিশ সূত্রে জানা গেছে, গত ৭ জানুয়ারি পুরুলিয়া শহরের সুভাষ পার্ক সংলগ্ন রাস্তার পাশ থেকে দিনের বেলায় একটি বোলেরো গাড়ি চুরি হয়ে যায়। গাড়ির চালক সৌরভ সিং গাড়িটি রেখে কিছুক্ষনের জন্য অন্যত্র গিয়েছিলেন। ফিরে এসে দেখেন গাড়িটি উধাও হয়ে গেছে। 

এরপরই গাড়ির মালিক, কোটশিলার বাসিন্দা মিঠুন কুমার পুরুলিয়া সদর থানায় গাড়ি চুরির বিষয়টি লিখিত আকারে জানান। শহরের বুকে প্রকাশ্য দিবালোকে এইভাবে গাড়ি চুরি হয়ে যাওয়ার ঘটনায় চিন্তায় পরে যায় পুলিশ। এব্যাপারে তদন্তের জন্য একটি দল তৈরি করা হয়। 

এরপর পুলিশের ওই তদন্তকারী পুলিশের দল চুরি যাওয়া এলাকার রাস্তার এবং টোল গেটের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে গাড়ির সন্ধান চালানোর চেষ্টা করে। অবশেষে বিহারের ঔরাঙাবাদে গাড়িটির সন্ধান পায় পুরুলিয়া সদর থানার পুলিশের বিশেষ দল। 

জানা যায়, পাচারকারীরা গাড়িটি চুরি করে নিয়ে যাওয়ার পথে বিহার পুলিশের নাকা তল্লাশির সময় ধরা পড়ে ওই গাড়িটি। এরপরই পুরুলিয়া জেলা পুলিশ ঔরাঙাবাদ পুলিশের সঙ্গে যোগাযোগ করে। সেখান থেকে গাড়িটি পুরুলিয়ায় নিয়ে আসার ব্যবস্থা করা হয়। 

জেলা পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি জানিয়েছেন, সতীশ সিং ওরফে চুন্নু নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করার পর ঔরাঙাবাদের বাসিন্দা করণজিৎ সিং ওরফে মনিশকে গ্রেপ্তার করা হয়। তাকে আদালতে হাজির করে বিচারকের নির্দেশে নিজেদের হেফাজতে নিয়ে তদন্তের কিনারায় পৌঁছায় পুলিশ। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন