Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

২৪ জন তৃণমূল পঞ্চায়েত সদস্যের একযোগে পদত্যাগ

 ‌

Resignation-of-Trinamool-Panchayat-Member

সমকালীন প্রতিবেদন : ‌স্থানীয় স্তরে দলের কর্মীদের গুরুত্ব দেওয়া হচ্ছে না, এই অভিযোগ তুলে একই সঙ্গে গ্রাম পঞ্চায়েতের ২৪ জন তৃণমূল পঞ্চায়েত সদস্য পদত্যাগ করলেন। দলীয় নেতৃত্বের উপর ক্ষোভপ্রকাশ করে দলের এতোজন পঞ্চায়েত সদস্য এমন বিদ্রোহী হয়ে ওঠার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

রাজ্য জুড়ে এখন দিদির দূত, দিদির সুরক্ষা কবচ কর্মসূচি চলছে তৃণমূলের। জানা গেছে, মঙ্গলবার উত্তর ২৪ পরগনার বারাসতের কদম্বগাছি গ্রাম পঞ্চায়েত এলাকায় এই কর্মসূচির আয়োজন করা হয়।  

স্থানীয় পঞ্চায়েত সদস্যদের বক্তব্য, দলীয় নির্দেশ অনুযায়ী যে পঞ্চায়েত এলাকায় এই কর্মসূচি পালন করা হবে, সেই পঞ্চায়েত এলাকার দলীয় সদস্যদের আগে থেকে জানানোর পাশাপাশি দিদির দূতকে সেই পঞ্চায়েতে হাজির হতে হবে। 

কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতের বিক্ষুব্ধ সদস্যদের অভিযোগ, দলের নির্দেশ মেনে দিদির দূত তথা দলের সাংসদস কাকলি ঘোষদস্তিদার পঞ্চায়েত কার্যালয়ে ঢোকেন নি। এতে সদস্যরা অসম্মানিত বোধ করেছেন। আর তাতেই ক্ষোভের সৃষ্টি হয়। 

আর তারই প্রেক্ষিতে এদিন কদম্বগাছি গ্রাম পঞ্চায়েতের ২৬ জন সদস্যের মধ্যে ২৪ জন দলীয় সদস্য একযোগে পদত্যাগে সিদ্ধান্ত নেন। এদিন তাঁরা তাঁদের পদত্যাগের বিষয়টি সাংবাদিক বৈঠক করে জানান। সেখানে তাঁরা নিজেদের ক্ষোভ উগড়ে দেন। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন