Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

‌বনগাঁয় ব্যবসায়ীর বাড়িতে হামলা, পাল্টা সাংবাদিক বৈঠক ব্যবসায়ী সংগঠনের

Press-conference-of-business-organization

সমকালীন প্রতিবেদন : ‌'আইএনটিটিইউসি এর বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি তথা বনগাঁ পুরসভার কাউন্সিলর নারায়ণ ঘোষ কোনওরকম তোলাবাজির সঙ্গে যুক্ত নন। তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।'‌ মঙ্গলবার সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করলেন বনগাঁ শহরের তিনটি ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধিরা। 

উল্লেখ্য, গত শনিবার গভীর রাতে বনগাঁর পরিচিত ব্যবসায়ী মন্টু সাহার বাড়িতে দলবল নিয়ে হামলা চালান নারায়ণ ঘোষ ওরফে নান্তু ঘোষ। এমনই অভিযোগ তুলে বনগাঁ থানায় রবিবার নারায়ণ ঘোষ এবং তার সঙ্গীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন ব্যবসায়ী মন্টু হালদার।

সেই অভিযোগপত্রে উল্লেখ করা হয় যে, নারায়ণ ঘোষ সশস্ত্র এবং মদ্যপ অবস্থায় মন্টু সাহাদের বাড়িতে ঢুকে বাড়ির অন্দরমহলে গিয়ে অশালীন আচরণ করেন। নারায়ণ ঘোষদের হাতে আক্রান্ত এবং গুরুতর অসুস্থ হয়ে কলকাতার হাসপাতালে চিকিৎসাধীন মন্টু সাহার ভাই কালীদাস সাহা।

ব্যবসায়ী মন্টু সাহার পরিবারের পক্ষ থেকে সংবাদমাধ্যমের কাছে অভিযোগ তোলা হয় যে, এর আগেও একাধিকবার তাঁদের পরিবারের কাছ থেকে জোর করে টাকা আদায় করেছে নারায়ণ ঘোষ। এদিনও সেই উদ্দেশ্যে গভীর রাতে বাড়িতে হামলা চালায় সে এবং তার দলবল।

এই অভিযোগের পরিপ্রেক্ষিতেই এদিন বনগাঁ নিউমার্কেট ব্যবসায়ী সমিতি, রেলবাজার ব্যবসায়ী সমিতি এবং যশোর রোড–রামনগর রোড সংযোগস্থল ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে যৌথভাবে সাংবাদিক বৈঠক করে দাবি করা হয় যে, নারায়ণ ঘোষ এইসব ব্যবসায়ী প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদের দায়িত্ব সামলাচ্ছেন। 

সমিতির প্রতিনিধিদের দাবি, নারায়ণ ঘোষ কোনওভাবেই কোনওরকম তোলাবাজির ঘটনার সঙ্গে যুক্ত নন। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। এই অপপ্রচার বন্ধ করার জন্য সমিতির পক্ষ থেকে বনগাঁর সাধারণ মানুষের কাছে আবেদন জানানো হয়েছে। এই অপপ্রচার বন্ধ না হলে ব্যবসায়ী সমিতিগুলির পক্ষ থেকে আগামীদিন বৃহত্তর আন্দোলনে নামা হবে বলেও জানানো হয়েছে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন