Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

কাউন্সিলর এবং স্কুলের সহযোগিতায় হাসপাতালে মাধ্যমিক পরীক্ষা

 

Hospital-secondary-examination

সমকালীন প্রতিবেদন : ‌মাধ্যমিক পরীক্ষা চলাকালীন অসুস্থ হয়ে পরলো দুই মাধ্যমিক পরীক্ষার্থী। অবশেষে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হল। এর পাশাপাশি স্কুলের সহযোগিতায় হাসপাতালে বসেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা হল।

উত্তর ২৪ পরগনার অশোকনগরের বাসিন্দা, অশোকনগর বয়েজ সেকেন্ডারি স্কুলের ছাত্র রুদ্র মন্ডল বেশ কিছুদিন ধরেই পেটের যন্ত্রনায় ভুগছে। ১৭ ফেব্রুয়ারি বিকেলে তাকে অশোকনগর রাজ্য সাধারণ হাসপাতালে ভর্তি করা হয়। এরইমধ্যে মাধ্যমিক পরীক্ষা চলে আসায় চিন্তিত হয়ে পরেন তার পরিবারের সদস্যরা।

ওই ছাত্রের মা জানান, তাঁদের পরিবার খুব দরিদ্র। ছেলে অসুস্থ হয়ে পরায় সেভাবে চিকিৎসা করাতে পারেন নি। তারমধ্যে পরীক্ষা চলে আসায় হাসপাতালেই পরীক্ষা দেওয়ার ব্যবস্থা করা হয় ওই ছাত্রের। ছাত্রের মা চান, তাঁর ছেলে যেন ঠিকভাবে পরীক্ষা দিতে পারে এবং পরবর্তীতে তার চিকিৎসার ব্যবস্থা হয়।

এদিকে, শুক্রবার মাধ্যমিকের দ্বিতীয় দিনের পরীক্ষা চলাকালীন অশোকনগর কল্যাণগড় বিদ্যামন্দির স্কুলের ছাত্র সুরজ ঘোষ অসুস্থ হয়ে পরে। এই খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর সঞ্জয় রাহা ওই ছাত্রকে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন। 

দুই স্কুল কর্তৃপক্ষ এবং স্থানীয় প্রশাসনের উদ্যোগে অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার পাশাপাশি সেখানে বসেই আপাতত পরীক্ষা দিচ্ছে দুই মাধ্যমিক পরীক্ষার্থী।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন