Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের

 

Filed-a-complaint-at-the-police-station

সমকালীন প্রতিবেদন : ‌বেলাগাম বক্তব্যের বিরুদ্ধে বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের নামে গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের হল। বিধায়কের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহনের আবেদন জানানো হয়েছে। নাহলে আইন হাতে তুলে নেওয়া হবে বলেও ওই অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার রায়পুর দেবনাথপাড়া এলাকার বাসিন্দা কমল পাল নামে এক ব্যক্তি নিজেকে একজন তৃণমূল কংগ্রেসের সমর্থক হিসেবে দাবি করে ৭ ফেব্রুয়ারি গোপালনগর থানায় একটি জেনারেল ডায়েরি করেছেন।

তিনি সেখানে উল্লেখ করেছেন, ৬ ফেব্রুয়ারি গাইঘাটার ডুমা গ্রাম পঞ্চায়েতের দীঘা গ্রামে বিজেপির একটি রক্তদান শিবিরের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনগাঁ দক্ষিনের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। রাত ৮ টা নাগাদ তিনি সেখানে বক্তব্য রাখেন।

সেখানে তিনি উষ্কানীমূলক বক্তব্য রেখেছেন। বক্তব্য রাখতে গিয়ে অনুষ্ঠানে উপস্থিত সাধারণ মানুষ এবং বিজেপি কর্মী, সমর্থকদের উদ্দেশ্যে বলেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে তৃণমূলের কোনও নেতা, কর্মী ভোট চাইতে গেলে তাদের জুতোপেটা করবেন। 

এই ব্যক্তব্যের প্রেক্ষিতে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। অভিযোগকারী কমল পাল তাঁর অভিযোগপত্রে আরও উল্লেখ করেছেন, স্বপন মজুমদারের এই ধরনের উষ্কানীমূলক বক্তব্যের সংখ্যা দিন দিন বাড়ছে। এতে জনসাধারণের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া হচ্ছে।

এই ধরনের বক্তব্য রাখার কারণে বিজেপি বিধায়ক স্বপন মজুমদারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহনের আর্জি জানানো হয়েছে। এরপরেও এই ধরনের বক্তব্য বন্ধ না করা হলে তৃণমূল সমর্থকেরা আইন নিজে হাতে তুলে নেওয়ার দু:‌সাহস দেখাবে বলেও ওই অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

ওই দিন স্বপন মজুমদার কী বক্তব্য রেখেছিলেন এবং তার পরিপ্রেক্ষিতে হওয়া অভিযোগের বিরুদ্ধে স্বপন মজুমদার আরও আক্রমনাত্মক হলেন বুধবার। এদিন বিকেলে গাইঘাটার জলেশ্বর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপির একটি কর্মীসভা ‌অনুষ্ঠিত হয়।

সেখানে উপস্থিত হয়ে স্বপন মজুমদার ফের বলেন, 'আবারও বলছি, ভোটপ্রক্রিয়া লুঠ করতে এলে ভয় না পেয়ে তৃণমূল নেতাদের লাঠি, জুতো দিয়ে পিটিয়ে লাল করে দেবেন। স্বপন মজুমদার আপনাদের পাশে থাকবে। তারজন্য আরও ৩০০ টি অভিযোগ দায়ের হলেও ভয় পাই না।'‌







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন