Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৩

ভোট লুঠ করতে এলে তৃণমূল নেতাদের জুতো মারার নিদান

Diagnosing-shoelaces

সমকালীন প্রতিবেদন : ফের বেলাগাম বক্তব্য রাখলেন বনগাঁ দক্ষিনের বিজেপি বিধায়ক স্বপন মজুমদার। এবার তৃণমূল নেতাদের জুতো দিয়ে মারার নিদান দিলেন স্বপন মজুমদার। গাইঘাটা এলাকায় দলের একটি অনুষ্ঠানে এমনই মন্তব্য করেন তিনি।

স্বপন মজুমদার এদিন বলেন, পঞ্চায়েত নির্বাচনে কোনও তৃণমূল নেতা যদি চোখ রাঙানি দেখায় এবং তাদের তাবেদারি দেখাতে আসে, তাহলে তাদের জুতো খুলে সপাটে মারবেন। দলীয় কর্মীদের এমনই বললেন তিনি।

সোমবার সন্ধেয় উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ডুমা গ্রাম পঞ্চায়েতের দীঘা এলাকায় বিজেপির একটি রক্তদান শিবিরের অনুষ্ঠান ছিল। সেখানে অংশগ্রহণ করে স্বপন মজুমদার বক্তব্য রাখতে গিয়ে সাধারণ মানুষ এবং বিজেপি কর্মী–সমর্থকদের উদ্দেশ্যে এমনই বার্তা দেন। 

যদিও এই বিষয়ে স্বপন মজুমদারের ব্যাখ্যা, 'যদি কেউ ভোট লুট করতে আসে, তাহলে কি আমরা বসে থাকবো? আমি সেই কথাটাই বলেছি যে, যদি কেউ ভোট লুট করতে আসে, তাহলে তাকে বাধা দেওয়া এবং শায়েস্তা করার জন্য প্রয়োজনে জুতো ব্যবহার করবেন।'‌

উল্লেখ্য, এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন স্বপন মজুমদার। কখনও তিনি পুলিশকে এনকাউন্টার করতে, কখনও দরজা ভেঙে বিডিওকে মারধোর করতে, আবার কখনও ডাঙ্কা, কাসর দিয়ে তৃণমূল নেতাদের মুখে আঘাত করার নিদান দিয়েছেন। শেষ সংযোজন জুতো।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন