Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

২৩ লক্ষ টাকা বকেয়া রেখে ‌হোটেল ‌থেকে পালালো পর্যটক

The-tourist-escaped-from-the-hotel

সমকালীন প্রতিবেদন : নিজেকে আরবের রাজ পরিবারের ঘনিষ্ঠ হিসেবে পরিচয় দিয়ে নামী হোটেলে উঠেছিল এক বিদেশী পর্যটক। বেশ কয়েক মাস সেখানে কাটিয়ে হোটেলের বিলের পরিমানও হয়েছিল বেশ কয়েক লক্ষ টাকা। অবশেষে মোটা টাকা বকেয়া রেখেই হোটেল থেকে চুপিসারে পালালো ওই পর্যটক।

জানা গেছে, গত ১ আগস্ট দিল্লির অভিজাত লীলা প্যালেস হোটেলে উঠেছিল মহম্মদ শরিফ নামে ওই ব্যক্তি। হোটেল কর্তৃপক্ষের কাছে সে নিজেকে আরবের রাজ পরিবারের ঘনিষ্ঠ সদস্য হিসেবে পরিচয় দেয়। রাজ পরিবারের কাজের সূত্রেই ভারতে আসতে হয়েছে বলেও জানায় শরিফ।

বিশ্বাসযোগ্যতা বাড়াতে ওই ব্যক্তি হোটেল কর্তৃপক্ষকে আমিরশাহীর পরিচয়পত্রও দেখিয়েছিল। তার ব্যবহারে মুগ্ধ হন হোটেলের কর্মীরাও। আরবের রাজকীয় জীবনযাত্রা নিয়ে হোটেলের কর্মীদের সঙ্গে গল্প করত সে। তার আচরণে কোনও সন্দেহজনক কিছু মনে হয় নি হোটেল কর্তৃপক্ষের।

এরপরই হঠাৎ করেই একেবারে চুপিসারে হোটেল ছাড়ে ওই ব্যক্তি। তার আগে ২০ নভেম্বর হোটেলের বিলের একটি অংশ হিসেবে ১১ লক্ষ টাকা মিটিয়েছিল ওই ব্যক্তি। ফলে বাকি টাকাও সে হোটেল ছাড়ার আগে পরিশোধ করবে বলে বিশ্বাস করেছিল হোটেল কর্তৃপক্ষ।

কিন্তু সে যে একজন প্রতারক, তা কোনওভাবেই বুঝতে পারে নি ওই হোটেল কর্তৃপক্ষ। ওই ব্যক্তি যখন গোপনে হোটেল ছেড়ে চলে যায়, তারপর হোটেল কর্তৃপক্ষ ভালো করে খোঁজ নিয়ে যাজতে পারে যে, ওই ব্যক্তি হোটেলের অনেক মূল্যবান সামগ্রী হাতিয়ে নিয়েছে। ওই প্রতারক ব্যক্তির সন্ধান চালাচ্ছে দিল্লি পুলিশ।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন