Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩

কোটি টাকার কাঠ উদ্ধার

 ‌

Recovery-of-crores-worth-of-wood

সমকালীন প্রতিবেদন : ‌ফের পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া মূল্যবান কাঠ আটক করলো বনদপ্তর। গোপন সূত্রে খবর পেয়ে পাচারের আগেই এই কাঠ উদ্ধার হয়েছে। আটক করা কাঠের মূল্য প্রায় ১ কোটি টাকা বলে জানিয়েছে বনদপ্তর। 

এবারেও ঘটনাস্থল উত্তরবঙ্গের বেলাকোবা। বনদপ্তর সূত্রে জানা গেছে, অসম থেকে কলকাতায় পাচার করা হবে প্রচুর চোরাই কাঠ। বিশেষ সূত্রে এই খবর আসে বনদপ্তরের কাছে। আর সেই খবরের ভিত্তিতে গতকাল গভীর রাতে রাজগঞ্জের পানিকৌড়ি জাতীয় সড়কে অভিযান চালায় বেলাকোবা বনদপ্তর।

দপ্তরের রেঞ্জ অফিসার সঞ্জয় দত্তর নেতৃত্বে বনকর্মীরা একটি ট্রাক এবং একটি কন্টেনারকে দাঁড় করানো হয়। আর তাতে তল্লাশি চালাতেই বেরিয়ে আসে প্রচুর বার্মাটিক কাঠ। এই ঘটনায় গাড়ির দুই চালককে গ্রেপ্তার করা হয়।  

ধৃত ২ চালককে জেরা করার পর বনদপ্তরের আধিকারিকেরা জানতে পারেন, অসমের ইমতিয়াজ আলী কলকাতার সুনিল এবং গোপাল ভালোটিয়ার কাছে কাঠগুলো পাচার করার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।  ট্রাক ও কন্টেনার মিলিয়ে মোট এক কোটি টাকার কাঠ ছিল। 

বনদপ্তর সূত্রে জানা গেছে, যে দুজন ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে, তাদের একজনের নাম সাজি এন। সে কেরালার বাসিন্দা। দ্বিতীয় জন শংকর গঙ্গা রাজু। সে অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। ধৃত দুজনকেই এদিন আদালতে তোলা হয়।




  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন