Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

গ্রাহকের দোকানের সামনে ধর্ণা ব্যাঙ্ক ম্যানেজারের

 

Dharna-Bank-Manager

সমকালীন প্রতিবেদন : ‌ব্যাঙ্কের ঋণ পরিশোধ না করায় গ্রাহকের দোকানের সামনে ধর্ণায় বসলেন ব্যাঙ্কের ম্যানেজার। এমন কান্ডে হতবাক্ প্রতিবেশীরা। সাধারণত ব্যাঙ্ক থেকে ঋণ না পেলে গ্রাহকেরাই ব্যাঙ্কের দরজায় ধর্ণা দেয়। সেখানে ঘটলো উল্টো ঘটনা।

উল্টো এই ঘটনা ঘটেছে তামিলনাড়ুতে। জানা গেছে, বছর দুয়েক আগে এই রাজ্যের তিরুপুত্তুরে বছর সাতচল্লিশ বয়সের এস অরুণাগিরি নামে এক ব্যক্তি একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্ক থেকে ১ কোটি ৫০ লক্ষ টাকার ঋণ নিয়েছিলেন। নিজের ব্যবসার উন্নয়নের জন্য এই ঋণ নেওয়া হয়েছিল।

ব্যাঙ্কের ম্যানেজার জানিয়েছেন, হার্ডওয়ারের ব্যবসায়ী ওই ব্যক্তি প্রথম দিকে নিয়ম মেনে ইএমআই দিয়ে যাচ্ছিলেন। এইভাবে তিনি ১০ লক্ষ টাকা ব্যাঙ্কে জমা করেন। কিন্তু এরপর তিনি সুদ এবং আসল কোনও টাকাই আর জমা করছিলেন না।

ব্যাঙ্কের পক্ষ থেকে ওই ব্যবসায়ীকে বার বার নোটিশ পাঠানো হলেও তিনি সেব্যাপারে কর্ণপাত করছিলেন না। অবশেষে ব্যাঙ্কের ম্যানেজার নিজে ওই ব্যবসায়ীর দোকানের সামনে ধর্ণায় বসে যান। সেই ছবি ছড়িয়ে পরে সোস্যাল মিডিয়ায়। 

আর এমনটাই চাইছিল ব্যাঙ্ক কর্তৃপক্ষ। ব্যাঙ্কের আশা, এভাবে ওই ব্যবসায়ীর কীর্তিকলাপের কথা সাধারণ মানুষ জানতে পারছেন। আর তাতে যদি ওই ব্যবসায়ী নিজের মানসম্মান রক্ষা করতে ব্যাঙ্কের ঋণ পরিষোধ করতে উদ্যোগী হন।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন