Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২

প্রধানমন্ত্রীর সাক্ষাত চেয়ে গাছের মাথায় যুবক

 

Young-man-at-the-top-of-the-tree

শম্পা গুপ্ত : প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চায়, এই দাবিতে সটান গাছের মগডালে উঠে বসলো এক যুবক। আর সেই ঘটনা জানাজানি হতেই হইচই পরে গেল। অবশেষে প্রায় ৩ ঘন্টার চেষ্টায় ওই যুবককে নামিয়ে আনতে সমক্ষ হলেন দমকল কর্মীরা।

জানা গেছে, বুধবার সাতসকালে পুরুলিয়া স্টেশনে অনতিদূরেই রয়েছে একটি অশ্বত্থ গাছ। হঠাৎ করেই সেই গাছের মগডালে উঠে পরে এক যুবক। সে দাবি করতে থাকে যে, তাকে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করিয়ে দিতে হবে।

ঘটনার কথা জানাজানি হতেই এদিন সকালে ভিড় উপচে পড়ে ওই এলাকায়। গাছের মগ ডালে উঠে ওই যুবক একের পর এক দাবি জানাতে থাকে। তার দাবির মধ্যে অন্যতম দাবি ছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে চায় ওই যুবক। 

পুলিশ জানিয়েছে, ওই যুবকের নাম অজিত মাহালি। তার বাড়ি পুরুলিয়ার ছোট বলরামপুর এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই যুবক মানসিক ভারসাম্যহীন। জনবহুল পুরুলিয়া রেল স্টেশন সংলগ্ন এলাকায় এমন কান্ড ঘটায় এলাকায় ভিড় জমে যায়। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান দমকল, রেল পুলিশ, বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা। সঙ্গে পুরুলিয়া সদর থানার পুলিশও সেখানে উপস্থিত হয়। যুবককে নামানোর অনেক চেষ্টা করেও ব্যর্থ হন তাঁরা। 

বিপর্যয় মোকাবিলা দপ্তরের কর্মীরা ওই গাছের নিচে একটা জাল পেতে এবং ওই যুবকের সঙ্গে কথা বলে তাকে বুঝিয়ে নামানোর চেষ্টা করেন। অবশেষে প্রায় তিন ঘন্টার চেষ্টায় ওই যুবককে নিচে নামানো সম্ভব হয়।  





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন