Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

বনগাঁয় অগ্নিকান্ডে ক্ষতি একাধিক দোকানের

 ‌

Damage-to-multiple-stores

সমকালীন প্রতিবেদন : ‌গভীর রাতে অগ্নিকান্ডের ঘটনা ঘটলো বনগাঁ থানার ২ নম্বর রেলগেট এলাকায়। আগুনে ৫ টি দোকান ভষ্মীভূত হয়ে গেল। ক্ষতি হল কয়েক লক্ষ টাকার। দমকলের চেষ্টায় আগুন অবশ্য আয়ত্বে আসে। যদিও এই ঘটনায় মানুষের কোনও ক্ষতি হয় নি।

জানা গেছে, মঙ্গলবার রাত ২ টো নাগাদ প্রথম এই আগুন লাগে। স্থানীয়দের অনুমান, এলাকার একটি তেলেভাজার দোকান থেকে এই আগুন লাগে। কিছুক্ষণের মধ্যেই সেই আগুন আশপাশের দোকানগুলিতে ছড়িয়ে পরে। 

স্থানীয়রাই পুলিশ এবং দমকল দপ্তরে খবর দেন। দুঘন্টার চেষ্টায় দমকল কর্মীরা আগুন আয়ত্বে আনেন। ততক্ষণে অবশ্য ৫ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ক্ষতি হয় লক্ষাধিক টাকার। 

ক্ষতিগ্রস্থ একটি দোকানের মালিক অঞ্জন ঘোষ জানান, 'দমকল বাহিনী প্রায় দু'ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও দোকানে প্রায় ৫০ থেকে ৬০ হাজার টাকার জিনিস রাখা ছিল। এছাড়াও, নগদ প্রায় ৫০ হাজার টাকা রাখা ছিল। সব পুড়ে ছাই হয়ে গিয়েছে।' 

আগুন লাগার খবর পেয়ে বুধবার সকালে ঘটনাস্থলে হাজির হন বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। তিনি আশ্বাস দেন পুরসভা থেকে যতটা সম্ভব ক্ষতিগ্রস্থদের সাহায্য করা হবে। নতুন করে দোকান ঘর তৈরি করে দেওয়ার চেষ্টা করা হবে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন