Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৮ নভেম্বর, ২০২২

বাগদায় দুই দোকানে চুরি

 

সমকালীন প্রতিবেদন : ‌একই রাতে পরপর দুটি দোকানে চুরির ঘটনা ঘটল। রবিবার রাতে এই চুরির ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানার হেলেঞ্চা বাজারে। এই চুরির ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। 

স্থানীয় ব্যবসায়ীরা জানান, দোকানের পেছনের দিকের গেট ভেঙে এই চুরির ঘটনা ঘটানো হয়। অন্ধকার এবং নির্জনতার সুযোগ নিয়ে চোরের দল এদিন এলাকার একটি ইলেকট্রনিক্সের দোকান এবং একটি ওষুধের দোকানে হানা দেয়।

চুরির ঘটনা ঘটানোর পর কোনওরকম বাধা ছাড়াই এলাকা ছাড়ে চোরেরা। ইলেকট্রনিক্সের দোকান থেকে বেশ কিছু সরঞ্জাম এবং নগদ টাকা খোয়া গেছে বলে দোকানদার জানান। আর ওষুধের দোকান থেকে শুধু নগদ টাকা খোয়া গেছে।

জানা গেছে, প্রতিদিনের মতো রবিবার রাতেও দোকানদারির কাজ সেরে দোকানে তলা দিয়ে যেযার বাড়ি ফিরে যান। সোমবার সকালে দোকান খুলতে এসে চুরির ঘটনা টেন পান দোকানদারেরা।

দোকানের সামনের দিক থেকে চুরির ঘটনা টের পাওয়া না গেলেও দোকানের ভেতরে ঢোকার পর দোকানদারেরা দেখেন জিনিসপত্র সব এলোমেলো করা। এরপর যে ড্রয়ারে টাকা রাখা হয়, সেখান থেকে টাকা খোয়া গেছে বলে বুঝতে পারেন তাঁরা।

গোটা বিষয়টি জানিয়ে বাগদা থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ তদন্তে আসে। এলাকার কোনও দোকানে সিসি ক্যামেরার ফুটেজে চোরেদের কোনও ছবি ধরা পরেছে কি না, পুলিশ তা তদন্ত করে দেখছে।





 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন