Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৩ নভেম্বর, ২০২২

দিনের টুকিটাকি : ‌২৩ নভেম্বর, ২০২২

মঞ্চে মিঠুন

মঞ্চে উঠে সরাসরি মানুষের সমস্যার কথা শুনতে চাইলেন মিঠুন চক্রবর্তী। বুধবার পুরুলিয়ার হুড়া থানার লুধুড়কায় বিজেপির পঞ্চায়েত কর্মী সম্মেলনে উপস্থিত হয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় কমিটির সদস্য, অভিনেতা মিঠুন চক্রবর্তী। এদিন অবশ্য তিনি সিনেমার কোনও ডায়ালগ শোনান নি। মিঠুন বলেন, 'আমাদের দেশের প্রথম নাগরিক আদিবাসী রাষ্ট্রপতি সম্পর্কে যে কথা বলা হয়েছে, তা আপনারা আদিবাসী ভাই বোনেরা কোনদিন ভুলবেন না।'‌ সভায় স্বপ্না মুদি নামে এক মহিলা অভিযোগ করেন, তিনি সরকারি ঘর পান নি। আর তারই প্রেক্ষিতে এদিন রাজ্য সরকারকে তুলোধোনা করেন মিঠুন। রাজনৈতিক মহল মনে করছে, মহাগুরুকে আসরে নামিয়ে পঞ্চায়েত নির্বাচনের আগে নতুন কৌশল অবলম্বন করতে চায় রাজ্য বিজেপি।



প্রতারণা 

চাকরি দেওয়ার নাম করে লক্ষাধিক টাকা আত্মসাৎ এর অভিযোগে এক মহিলাকে বন্দি করে রাখলেন বাসিন্দারা। উত্তর ২৪ পরগনার গাইগাটা থানা এলাকার ঘটনা। জানা গেছে, গাইঘাটা থানার চাঁদপাড়ার ফুলসরা এলাকার বাসিন্দা অর্চনা চিন্তাপত্রের ছেলেকে খাদ্য দপ্তরে চাকরি দেওয়ার নাম করে প্রতিবেশী মায়া ঘোষ নামে এক মহিলা বিভিন্ন সময়ে ওই মহিলার কাছ থেকে মোট ৩ লক্ষ ৬৫ হাজার টাকা নিয়েছিল। যদিও শেষ পর্যন্ত চাকরি হয়নি। টাকা ফেরত চাইলে সে টাকা নেওয়ার কথা অস্বীকার করে। এরপর বুধবার সকালে স্থানীয়রা মায়া ঘোষকে তার বাড়ি থেকে ডেকে এনে অর্চনার বাড়িতে আটকে রেখে টাকা ফেরত দেওয়ার দাবি জানান।



সম্মান জ্ঞাপন

আইনশৃঙ্খলা রক্ষা করার পাশাপাশি স্বাস্থ্য সচেতনতায় ধারাবাহিকভাবে কাজ চালিয়ে যাওয়ার জন্য বুধবার বারাসতের পুলিশ সুপার রাজনারায়ন মুখার্জীকে বিশেষ সম্মান তুলে দেওয়া হয় চিকিৎসকদের সংগঠন আইএমএ, সাংবাদিকদের দুই সংগঠন  প্রেস ব্যুরো ও মিডিয়া পার্সন ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পক্ষ থেকে। একইসঙ্গে এদিন বারাসতে উত্তর ২৪ পরগনা জেলার অতিরিক্ত জেলাশাসক প্রীতি গোয়েল ও জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক ডাঃ সমুদ্র সেনগুপ্তকেও সম্মানিত করা হয়। ছিলেন আইএমএ এর রাজ্য শাখার অর্থ সচিব ডাঃ বিবর্তন সাহা সহ প্রেস ব্যুরো ও এমপিডব্লিউও এর সঙ্গে যুক্ত সাংবাদিকেরা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন