Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২

ঠ্যাঙারে বাহিনী দিয়ে ভোট লুঠ ‌বন্ধ করার নির্দেশ বিজেপি নেতার

 

BJP-leader-ordered-to-stop-vote-looting

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচনে ভোট লুঠ করতে এলে ঠ্যাঙারে বাহিনী তৈরি রেখে ৪ হাত বাঁশ দিয়ে হাঁটুর মালাইচাকি ভেঙে দেওয়ার নিদান দিলেন বিজেপি নেতা। পাশাপাশি, যেসব তৃণমূল নেতা চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়েছে, তাদের বাড়িতে গিয়ে '‌দুয়ারে কচাপ্যারেট' দেওয়া হবে বলেও জানালেন ওই বিজেপি নেতা।

মঙ্গলবার উত্তর ২৪ পরগনার গাইঘাটা ব্লকের শিমুলপুর গ্রাম পঞ্চায়েতের মানিকহীরা গ্রামে বিজেপির পক্ষ থেকে একটি বিজয়া সম্মেলনীর আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন বনগাঁর বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী শান্তনু ঠাকুর, বিধায়ক সুব্রত ঠাকুর, দলের বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল সহ অন্যান্য নেতৃত্ব।

এই অনুষ্ঠানেই বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল এবং রাজ্য সরকারকে আক্রমণ করার পাশাপাশি প্রকাশ্যেই দুর্নীতিগ্রস্থ তৃণমূল নেতাদের উদ্দেশ্যে হুমকির সুরে বেশ কিছু মন্তব্য করেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল। বিজেপি নেতার এদিনের বক্তব্যকে কেন্দ্র করে রাজনৈতিক মহলে সোরগোল পরে গেছে।

এদিন রাজ্যের মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে দেবদাস মন্ডল বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী না কি মানবিক। অথচ টেট পাশ করা মেধাবী ছাত্রছাত্রীরা দিনের পর দিন কলকাতার পথে খোলা আকাশের নিচে ত্যাদের ন্যায্য চাকরি পাওয়ার দাবিতে আন্দোলন চালিয়ে যাচ্ছেন, সেদিকে নজর নেই মানবিক মুখমন্ত্রীর।


বিজেপি নেতার এই বক্তব্যের প্রেক্ষিতে যুব তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি নিরুপম রায় বলেন, তৃণমূল নিষ্ঠা এবং সততার সঙ্গে রাজনীতি করে। যেসব বিজেপি নেতারা এই মন্তব্য করছেন, তারা তৈরি থাকুন, ২০২৩ এর পঞ্চায়েত নির্বাচনে মানুষের রায়ে রাজ্যের সমস্ত পঞ্চায়েত তৃণমূল দখল করবে।



 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন