Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২

প্রচুর আগ্নেয়াস্ত্র, গুলি সহ এক দুষ্কৃতী ধৃত

 

A-miscreant-caught-with-firearms-bullets

সমকালীন প্রতিবেদন : ‌বিশেষ অভিযান চালিয়ে প্রচুর আগ্নেয়াস্ত্র, গুলি উদ্ধার করলো পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে এক দুষ্কৃতীকে। এই সাফল্য মিলেছে মুর্শিদাবাদের সাগরদিঘি এলাকায়। ধৃত দুষ্কৃতীকে মঙ্গলবার আদালতে তোলার পর বিচারকের নির্দেশে তাকে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ডঃ ভোলানাথ পান্ডে এদিন সাংবাদিক বৈঠক করে জানান, দুষ্কৃতী দৌরাত্ব রুখতে জেলার বিভিন্ন থানা এলাকায় অ্যান্টি ক্রাইম টিম তৈরি করা হয়েছে। সাগরদিঘি থানাতেও এমন টিম রয়েছে।

সোমবার রাতে এই অ্যান্টি ক্রাইম টিম সাগরদিঘির মোড়গ্রাম এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে বিশেষ নাকা তল্লাশী শুরু করে। আর সেখানেই দুজন সন্দেহভাজন ব্যক্তিকে প্রথমে আটক করা হয়। পুলিশকর্মীরা এরপর তাদের দেহে তল্লাশী চালালে, সেখান থেকে আগ্নেয়াস্ত্র, গুলি উদ্ধার হয়।

পুলিশ সুপার এদিন জানান, যে দুজন ব্যক্তিকে আটক করা হয়েছিল, তাদের মধ্যে একজন সুযোগ বুঝে পালিয়ে যায়। বাকিজনকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম দাবারুখ শেখ। তার বাড়ি লালগোলা থানা এলাকায়। পলাতক দুষ্কৃতীর নাম জানতে পেরেছে পুলিশ। তার খোঁজে তল্লাসী চলছে।

এদিন তাদের কাছ থেকে মোট ৫ টি আগ্নেয়াস্ত্র, ৫ টি তাজা কার্তুজ উদ্ধার হয়েছে। ধৃতকে মঙ্গলবার আদালতে তোলা হয়। ধৃতকে নিজেদের হেফাজতে চেয়ে পুলিশের পক্ষ থেকে আদালতের কাছে আবেদন করা হয়। বিচারক সেই আবেদনে সাড়া দিয়ে ধৃতকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ সুপার জানিয়েছেন, ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এই আগ্নেয়াস্ত্র কোথা থেকে এনে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, এই কারবারে আর কারা কারা জড়িত, পুলিশ তা জানার চেষ্টা করছে। ইতিমধ্যেই এব্যাপারে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পুলিশের কাছে এসেছে বলে এদিন পুলিশ সুপার জানান।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন