Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৮ অক্টোবর, ২০২২

তৃণমূল কর্মীর বাড়ি ভাংচুর, রাস্তা অবরোধ

 

Trinamool-worker-house-vandalized

সমকালীন প্রতিবেদন : বনগাঁ পুরসভার ১ নম্বর ওয়ার্ডের তৃণমূল কর্মী বাপি সাহার বাড়িতে হামলা, ভাংচুরের ঘটনার প্রতিবাদে রাস্তা অবরোধে নামলেন তৃণমূল কর্মীরা। এই হামলার ঘটনায় এলাকার কয়েকজন বাসিন্দার বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

শুক্রবার গভীর রাতে এই হামলার ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনার সৃষ্টি হয়। বাপি সাহার অভিযোগ, এদিন রাত ১ টা নাগাদ হঠাৎ করেই তাঁর বাড়িতে হামলা চালানো হয়। বাড়ির কাঁচের জানালা ভেঙে দেওয়া হয়েছে। বাড়ির মহিলা সদস্যাদের নামে অশালীন মন্তব্য এবং তাকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ বাপি সাহার।

দোষীরা এখনও কেউ গ্রেপ্তার হয় নি বলে দাবি করেছেন বাপি। বিষয়টি দলের ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে বলে তিনি জানান। ঘটনার খবর পেয়ে আক্রান্ত তৃণমূল কর্মীর বাড়িতে যান বনগাঁ পুরসভার প্রাক্তন তৃণমূল পুরপ্রধান শঙ্কর আঢ্য। 

এই হামলার ঘটনার নিন্দা করে বিজেপি নেতা দেবদাস মন্ডল দাবি করেছেন, এটি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। আর তার জেরে সমস্যায় পরছেন সাধারণ মানুষ। বনগাঁ থেকে বাগদা যাওয়ার একমাত্র উপায় এই সড়কপথ। আর সেখানে ঘন ঘন অবরোধের ফলে সমস্যা হচ্ছে। এরপর মানুষ নিজেরা আইন হাতে তুলে নেবেন বলে মনে করেন তিনি।


এদিকে, এই ঘটনাকে দলের গোষ্ঠীদ্বন্দ্ব বলে মানতে নারাজ তৃণমূল নেতা প্রসেনজিৎ বিশ্বাস। তিনি জানান, প্রতিমা ভাসানের পর মদ্যপ অবস্থায় এলাকার দুটি দলের মধ্যে গোলমাল বাঁধে। আর তার জেরেই এই ঘটনা ঘটেছে। এরমধ্যে দলের কোনও গোষ্ঠীদ্বন্দ্বের বিষয় নেই। 


হামলার ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে বনগাঁর মতিগঞ্জ এলাকায় ইছামতী বাসস্ট্যান্ডের সামনে বনগাঁ–বাগদা রোড অবরোধে নামেন তৃণমূলেরই একাংশ। তাঁদের দাবি, অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করতে হবে। এলাকায় শান্তির পরিবেশ ফিরিয়ে আনতে হবে। প্রায় এক ঘন্টা অবরোধ চলার পর পুলিশের হস্তক্ষেপে অবরোধ উঠে যায়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন