Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

আচমকা আগুনে ভষ্মীভূত পর্যটকদের গাড়ি

Tourists-cars-destroyed-by-fire

শম্পা গুপ্ত : ‌বেড়াতে এসে আচমকা আগুন লেগে ভষ্মীভূত হল পর্যটকদের একটি গাড়ি। যদিও এই ঘটনায় পর্যটকদের কোনও ক্ষতি হয় নি। আগুন নিয়ন্ত্রনে আনার আগেই ক্ষতিগ্রস্থ হয় গাড়িটি। এই ঘটনায় পর্যটকদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

জানা গেছে, একটি চার চাকার গাড়ি করে অযোধ্যা পাহাড়ে বেড়াতে আসে পর্যটকদের একটি দল। পাহাড়ে প্রবেশের আগে এদিন সকালে তাঁরা একটি রিসর্টে খাবার খেতে প্রবেশ করেন। গাড়ি থেকে নেমে তাঁরা ওই রিসর্টে প্রবেশ করার কিছুক্ষণ পর তাঁদের গাড়িটিতে আচমকা আগুন লেগে যায়।

স্থানীয়রা তা দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর যায় সিআরপিএফ বাহিনীর কাছে। এরপর আগুন নেভানোর লাগে ব্যস্ত হয়ে পরেন সবাই। বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়।

যদিও ততক্ষণে গাড়িটির বেশিরভাগ অংশ আগুনে ক্ষতিগ্রস্থ হয়ে যায়। যে পর্যটকদের গাড়িতে এই আগুন লাগার ঘটনা ঘটেছে তাঁরা বুঝতেই পারছেন না যে কিভাবে এই আগুন লাগলো। তবে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকে এই আগুন লাগতে পারে। 


পুজোর ছুটিতে এখন পর্যটকে ভরা পুরুলিয়া সহ গোটা অযোধ্যা পাহাড় এলাকা। আর তারমধ্যে এমন অঘ্নিকান্ডের ঘটনার খবর ছড়িয়ে পরায় পর্যটকদের মধ্যে আতঙ্ক তৈরি হয়েছে। কিভাবে এই আগুন লাগার ঘটনা ঘটলো, তা খতিয়ে দেখা হচ্ছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন