Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

‌মহিলাদের জাতীয় সড়ক অবরোধ

National-Highway-Blockade

শম্পা গুপ্ত : ‌নিকাশী নালা পরিষ্কার করা এবং পানীয় জলের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। রাস্তার উপর জলের পাত্র রেখে এই অবরোধ চালিয়ে যান মহিলারা।

পুরুলিয়া শহরের ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে তাঁদের এলাকার প্রধান নিকাশী নালাটির সংস্কার হচ্ছে না। সম্প্রতি সেই নালাটি বন্ধও করে দেওয়া হয়। এর ফলে নালার নোংরা জল বাড়ির ভেতরে ঢুকে যাচ্ছে।

এছাড়াও, সমস্যা রয়েছে পানীয় জলেরও। স্থানীয় বাসিন্দারা জানান, ঘন জনবসতিপূর্ণ এই এলাকায় মাত্রে একটি পানীয় জলের কল রয়েছে। তাতে সবসময় জল পাওয়া যায় না। ফলে সমস্যায় পরতে হচ্ছে বাসিন্দাদের।

বাসিন্দাদের অভিযোগ, বার বার এব্যাপারে জনপ্রতিনিধি, সরকারি দপ্তরে জানিয়েও কাজের কাজ কিছু হচ্ছে না। আর তাই বাধ্য হয়ে বুধবার তাঁরা রাস্তা অবরোধে নামেন। এদিন পুরুলিয়া থেকে বাঁকুড়াগামী ৬০ নম্বর জাতীয় সড়কে এই অবরোধ শুরু করেন। 

পরে প্রশাসন এবং জনপ্রতিনিধিরা ঘটনাস্থলে হাজির হয়ে অবরোধকারীদের সঙ্গে আলোচনায় বসেন। দীর্ঘসময় আলোচনার পর অবশেষে অবরোধ তুলে নেওয়া হয়। অবরোধের ফলে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সমস্যায় পরতে হয় সাধারণ মানুষকে। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন