Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ অক্টোবর, ২০২২

গাইঘাটায় অর্ধ দগ্ধ মৃতদেহ উদ্ধার

 ‌

Dead-body-recovered-from-Gaighata

সমকালীন প্রতিবেদন : রেল লাইনের ধার থেকে এক ব্যক্তির অর্ধ দগ্ধ মৃতদেহ উদ্ধার হল। বনগাঁ–শিয়ালদা রেল শাখার বনগাঁ–চাঁদপাড়া স্টেশনের মাঝের একটি এলাকা থেকে এই দেহ উদ্ধার হয়। আর এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার গাইঘাটা এলাকায়। 

রেল পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালে গাইঘাটার মনমোহনপু এলাকায় বিভুতিভূষণ হল্ট স্টেশনের কাছে রেল লাইনের ধারে এক ব্যক্তির মৃতদেহ দেখতে পান এলাকার বাসিন্দারা। মৃতদেহের শরীর অর্দ্ধ দগ্ধ এবং ক্ষতবিক্ষত অবস্থায় ছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে বনগাঁ জিআরপির অফিসারেরা। দেহের পাশ থেকে একটি অ্যাসিডের শিশি উদ্ধার করে রেল পুলিশ। পরিস্থিতি দেখে রেল পুলিশের অনুমান, ওই ব্যক্তিকে অ্যাসিড দিয়ে আক্রমন করা হয়েছে। পাশাপাশি, শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে বনগাঁ–শিয়ালদা শাখার বিভূতিভূষণ হল্ট স্টেশন থেকে প্রায় ৬০০ মিটার দূরে ডাউন লাইনের পাশে দেহটি পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রাই এরপর খবর দেন রেল পুলিশকে। বনগাঁ রেল পুলিশের পাশাপাশি গাইঘাটা থানার পুলিশও ঘটনাস্থলে হাজির হয়।  

রেল লাইনের পাশ থেকে পোড়া জামা কাপড়ের টুকরো উদ্ধার হয়েছে। দেহের পোশাকের একটি অংশ পোড়া ছিল। দেহের বেশ কিছুটা অংশ লাইনের পাশে ছড়িয়ে ছিটিয়ে পরেছিল। এটি খুন না আত্মহত্যার ঘটনা, তা জানার জন্য মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন