Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

দিনের টুকিটাকি : ১১ অক্টোবর, ২০২২

 ৬০ লক্ষ টাকা উদ্ধার

এক যুবকের কাছ থেকে উত্তর ২৪ পরগনার নৈহাটি জিআরপি ৬০ লক্ষের বেশি টাকা উদ্ধার করলো। এই ঘটনায় প্রশাসনিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। এদিন বিশেষ অভিযান চলাকালীন আপ কল্যাণী লোকাল থেকে নামার সময় অভিষেক সোনকার নামে এক যুবকের কাছ থেকে এই টাকা উদ্ধার করে নৈহাটি জিআরপি থানার পুলিশ। ধৃত ব্যক্তি টিটাগরের বাসিন্দা। সে এই টাকা কোথায় নিয়ে যাচ্ছিল, কোথা থেকে সে এত টাকা পেল, তা জানার চেষ্টা করছে পুলিশ। বিষয়টি আয়কর দপ্তরকে জানানো হয়েছে।



ডাক বিভাগের উদ্যোগ

উত্তর ২৪ পরগনার বারাসত রবিন্দ্রভবনে জাতীয় ডাক সপ্তাহ উপলক্ষ্যে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। মুলতঃ এখানে পিএলআই, আরপিএলআই, পিওএসবি, আইপিপিবি অ্যাকাউন্ট খোলার উপরে জোর দেওয়া হয়। সাধারণ মানুষের কাছে কিভাবে জাক বিভাগ আরও দ্রুততার সঙ্গে পরিষেবা পৌঁছে দিতে পারে, তার শপথ নেওয়া হয় এই অনুষ্ঠানে। ভারতীয় ডাক বিভাগের বারাসত বিভাগীয় ডাক অধিক্ষক অরুপকুমার দাসের বক্তব্য অনুযায়ী, প্রত্যন্ত গ্রামীণ এলাকাতে ডাক বিভাগের বিভিন্ন প্রকল্পের আরও বেশি করে প্রচার এবং প্রসার বারাসাত ডাক বিভাগের অন্যতম লক্ষ্য। এদিনের অনুষ্ঠানে একটি বিশেষ পুস্তিকার উদ্বোধন করা হয়। 



৭২ কেজি গাঁজা উদ্ধার

বিশেষ সূত্রে খবর পেয়ে একটি গাড়ি প্রচুর পরিমাণে গাঁজা উদ্ধার করল পুলিশ। গোপন খবরের ভিত্তিতে মালদার গাজোল থানা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর থাকা টোল প্লাজা এলাকায় অভিযান চালায় পুলিশ। সেখানে একটি গাড়িকে আটক করা হয়। আর সেই গাড়ি থেকে উদ্ধার হয় মোট ৭২ কেজি গাঁজা। রত্না সরকার নামে এক মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি মেখলিগঞ্জে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হন গাজোল ব্লকের জয়েন্ট বিডিও দেবব্রত ঘোষ। মোট ১২ টি পেটিতে এই গাঁজাগুলি রাখা ছিল। এগুলি কোথা থেকে এনে কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন