Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২

মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত ‌করে সোস্যাল মিডিয়ায় পোষ্ট

 

Chief-Minister-picture-is-distorted-and-posted

সমকালীন প্রতিবেদন : মুখ্যমন্ত্রীর ছবি বিকৃত ‌করে সোস্যাল মিডিয়ায় পোষ্ট করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃত ব্যক্তির নাম বাবলু গায়েন। পেশায় তিনি একজন ম্যারেজ রেজিস্টার। উত্তর ২৪ পরগনার স্বরুপনগর থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে জানা গেছে, বসিরহাটের স্বরুপনগর থানার নিত্যনন্দকাটি গ্রামের বাসিন্দা বাবলু গায়েন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর ছবি বিকৃত করে তা সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেছে বলে অভিযোগ। 

বসিরহাট পুলিশ জেলার সাইবার ক্রাইম থানায় এব্যাপারে লিখিত অভিযোগ দায়ের করেন স্বরুপনগরের এক তৃণমূল নেতৃত্ব। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত নামে সাইবার ক্রাইম থানার পুলিশ। 

এরপর শুক্রবার নিজের বাড়ি থেকে বাবলু গায়েনকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে এদিনই বসিরহাট মহকুমা আদালতে তোলা হয়। পুলিশের দাবি, ধৃত ব্যক্তি মুখ্যমন্ত্রীর ছবি কম্পিউটারে এডিট করে বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছেড়েছে। 

কয়েকদিনের মধ্যেই ছবিটি বসিরহাট মহকুমার পাশাপাশি জেলা এবং রাজ্যের বিভিন্ন প্রান্তের মানুষের কাছে ছড়িয়ে পড়ে। আর তা নজরে আসতেই তৃণমূলের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। 

ধৃত ব্যক্তির বিরুদ্ধে সাইবার অপরাধের ধারায় মামলা রুজু করা হ‌য়েছে। এই ঘটনার পেছনে কোনও রাজনৈতিক অভিসন্ধি আছে কিনা, পুলিশ তা খতিয়ে দেখছে। বিচারকের নির্দেশে ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।




1 টি মন্তব্য: