Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ অক্টোবর, ২০২২

পুজোয় অসহায় মানুষদের পাশে একাধিক সংগঠন

 ‌

Beside-the-helpless-people-in-Puja

সৌদীপ ভট্টাচার্য : ‌উত্তর ২৪ পরগনার বারাসত নবপল্লী কাঁঠালতলার দুর্গাপুজো মণ্ডপের উদ্বোধন করলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ। এদিন লোকেশ্বেরানন্দ আই ফাউন্ডেশন ও নানৃতম নামে দুই স্বেচ্ছাসেবী সংগঠনের কর্ণধার রঞ্জনা সেনগুপ্তর উদ্যোগে ও প্রেস ব্যুরো উত্তর চব্বিশ পরগনা এবং মিডিয়া পার্সেন ওয়েলফেয়ার অর্গানাইজেশনের পরিচালনায় প্রায় তিনশো অনাথ শিশুর হাতে নতুন বস্ত্রও তুলে দেন খাদ্যমন্ত্রী। 

খাদ্যমন্ত্রী রথীন ঘোষ জানান, পুজোর দিনে কয়েকশো অসহায় মানুষের জন্য প্রেস ব্যুরো, মিডিয়া পার্সেন ওয়েলফেয়ার অর্গানাইজেশন, কাঁঠালতলা দুর্গাপুজো কমিটি আজ যে উদ্যোগ নিল তা এক কথায় দৃষ্টান্ত। অন্যদিকে, কাঁঠালতলায় এদিন প্রয়াত বিমান বিহারী সাহার স্মরণে শতাধিক দুঃস্থ মহিলাকে নতুন শাড়ি  উপহার দেন তাঁর ছেলে ডাঃ বিবর্তন সাহা।  


এদিন জেলা প্রেস ব্যুরোর পক্ষ থেকে অনাথ শিশুদের খাওয়ানোরও ব্যবস্থা করা হয় কাঁঠালতলায়। নবপল্লী কাঁঠালতলা দুর্গাপুজো মণ্ডপে এদিন রাজ্য আইএমএ এর  পক্ষ থেকে সংবর্ধিত করা হয় মৃৎশিল্পী ও পুরুলিয়া মেডিক্যাল কলেজের চিকিৎসক অনুপম ধরকেও। 


তাঁকে সংবর্ধিত করেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, আইএমএ এর রাজ্য শাখার যুগ্ম অর্থসচিব ডাঃ বিবর্তন সাহা। ছিলেন বারাসত পুরসভার প্রাক্তন প্রধান সুনীল মুখার্জি, কাউন্সিলর দেবব্রত পাল সহ প্রেস ব্যুরো উত্তর চব্বিশ পরগনা ও মিডিয়া পার্সেন ওয়েলফেয়ার অর্গানাইজেশনের সদস্যরা।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন