Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক, গ্রেপ্তার শিক্ষক

Arrested-teacher

সমকালীন প্রতিবেদন : এক স্কুল শিক্ষিকার সম্মানহানি করার অভিযোগে আর এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করল পুলিশ। অভিযোগ, ওই শিক্ষিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে সহবাস করেছে ধৃত শিক্ষক। 

বুধবার রাতে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে বনগাঁ আদালতে পাঠায় বনগাঁ থানার পুলিশ। ‌পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়েছে। তবে নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন ধৃত শিক্ষক।

পুলিশ সূত্রে জানা গেছে, পেট্রাপোল থানার হরিদাসপুর এলাকার বাসিন্দা অর্পণ তরফদার একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। তার বিরুদ্ধে বনগাঁ থানায় আর এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা লিখিত অভিযোগ করে জানান যে, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে অর্পণ তাঁর সঙ্গে দিনের পর দিন শারীরিক সম্পর্ক করেছে।

শিক্ষিকার আরও অভিযোগ, দীর্ঘদিনের শারীরিক সম্পর্কের পর সম্প্রতি তাঁকে বিয়ে করার কথা বললে অর্পণ সেই সম্পর্ক অস্বীকার করে বিয়ে করতে রাজি হচ্ছে না। এই পরিস্থিতিতে পুলিশের দারস্থ হয়েছেন ওই শিক্ষিকা। আর তাঁর এই অভিযোগের ভিত্তিতেই অর্পণকে গ্রেপ্তার করেছে পুলিশ।


‌ধৃত শিক্ষক অর্পণকে নিজেদের হেফাজতে চেয়ে বনগাঁ থানার পুলিশ বৃহস্পতিবার তাকে বনগাঁ আদালতে তোলে। এব্যাপারে বনগাঁ আদালতের সরকারি আইনজীবী অসীম দে জানান, শিক্ষক অর্পণ তরফদারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন আর এক শিক্ষিকা। 


যদিও অভিযোগ অস্বীকার করেছেন ধৃত ‌শিক্ষক অর্পণ তরফদার। তার দাবি, অভিযোগকারী তার দীর্ঘদিনের পরিচিত। সহপাঠী হওয়ায় তার সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক ছিল। কোনও শারীরিক সম্পর্ক ছিল না। তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন