Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৯ অক্টোবর, ২০২২

৪ টি আলমারি ভেঙে ২০ ভরি সোনা, ৫ লক্ষ টাকা চুরি

 ‌

4-cupboards-were-broken-and-stolen

সমকালীন প্রতিবেদন : ফাঁকা বাড়ির সুযোগ নিয়ে এক ব্যবসায়ীর বাড়িতে দু:সাহসিক চুরির ঘটনা ঘটালো দুষ্কৃতীরা। হাতিয়ে নি‌ল বহু টাকার গয়না, নগদ টাকা। ভর সন্ধেয় উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বাগদা বাজারে একটি পুজো কমিটির ক্যাসিয়ারের দায়িত্বে ছিলেন এলাকার বাসিন্দা হরিমোহন দেবনাথ। গত কয়েক দিন ধরে পুজোর নানা দায়িত্ব পালন করছিলেন তিনি। শুক্রবার প্রতিমা নিরঞ্জন উপলক্ষ্যে শোভাযাত্রা বের হয়।

আর এই শোভাযাত্রা সহ অন্যান্য বিষয়ে দায়িত্ব পালনের জন্য বিকেল ৪ টে নাগাদ বাড়ি থেকে বের হন হরিমোহন দেবনাথ। এরপর মাকালীকে বরণ করার জন্য তাঁর স্ত্রী বাড়িতে তালা দিয়ে সন্ধে ৬ টা নাগাদ বের হন।

রাত ৯ টা নাগাদ অসুস্থ বোধ করায় বাড়িতে ফিরে আসেন হরিমোহনবাবু। কিন্তু বাড়িতে এসে এমন দৃশ্য দেখতে হবে, তা তিনি ভাবতেও পারেন নি। বাড়ির সামনে এসে তিনি দেখেন সদর দরজার ২ টি তালা ভাঙা। 

ঘরের ভেতরে ঢুকে তিনি দেখেন, ৪ টি আলমারির লকার ভেঙে যাবতীয় জিনিস হাতিয়ে নিয়ে গেছে চোরেরা। সব মিলিয়ে ২০ ভরি সোনার গয়না এবং প্রায় ৫ লক্ষ টাকা লুট হয়ে গেছে। ব্যবসার কাজের জন্য ঘরের আলমারিতে টাকা রাখা ছিল।

হরিমোহন দেবনাথের স্ত্রী শেফালি দেবনাথ জানান, মেয়েকে নিয়ে মাকালীকে বরণ করে রাত ৯ টা নাগাদ বাড়ি ফিরে দেখি সমস্ত লুট হয়ে গেছে। সবকটি ঘরের আলমারির লকার ভেঙে নগদ টাকা, গয়না নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা।

ঘটনার খবর পেয়ে তদন্তে আসে বাগদা থানার পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দুষ্কৃতীরা বাড়ির মালিকের পরিচিত। বাড়ির লোকেরা যে ওইসময় বাড়ি থেকে সবাই বেরিয়ে যাবে, তা জানা ছিল দুষ্কৃতীদের। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন